Soumya-Sandipta

‘বোধন ২’-এ সন্দীপ্তার অভিনয়ে মুগ্ধ স্বামী, উদ্‌যাপন করতে বিশেষ নৈশভোজে গেলেন নায়িকা?

সদ্য মুক্তি পেয়েছে ‘বোধন ২’। সন্দীপ্তা সেনের অভিনয় দেখে মুগ্ধ দর্শক। খুশি তাঁর স্বামী সৌম্যও। তাই কি করলেন উদ্‌যাপন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৩
Share:

সৌম্য-সন্দীপ্তা। ছবি: ফেসবুক।

৭ ডিসেম্বর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। প্রায় এক মাস হতে চলল সংসার পেতেছেন। বিয়ের পরে তেমন ছুটি না নিয়েই মন দিয়েছেন যে যাঁর কাজে। সদ্য মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ় ‘বোধন ২’। তা নিয়ে বিস্তর প্রশংসা পেয়েছেন সন্দীপ্তা। প্রশংসা এল তাঁর স্বামীর তরফ থেকেও। বৌ-এর অভিনয় দেখে খুশি সৌম্য। বিশেষ পোস্ট দিয়েছেন। সেই সঙ্গে বিশেষ ‘ডেট’-এ দেখা গেল তাঁদের। শহরের বিলাসবহুল হোটেলে ‘ডিনার ডেট’-এ গেলেন অভিনেত্রী। হাসি মুখে স্বামীর সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি। পাতে ছিল লবস্টার-সহ বেশ কিছু লোভনীয় পদ। এক দিকে ক্রিসমাসের মুড, সে সঙ্গে বিশেষ নৈশভোজ খুশি নায়িকা।

Advertisement

বিশেষ নৈশভোজে সন্দীপ্তা। ছবি: ইনস্টাগ্রাম।

হাতে শাঁখা পলা, সিঁথিতে সিঁদুর লুকই বদলে গিয়েছেন অভিনেত্রীর। সন্দীপ্তাকে দেখে অনেকেরই মন্তব্য “কী মিষ্টি লাগছে আপনাকে দেখতে।” অন্য দিকে মুখে হাসি লেগে সৌম্যরও। বিয়ের দিন ফুশিয়া পিঙ্ক বেনারসীতে সেজেছিলেন তিনি। সঙ্গে ছিল সাবেকি সোনার গয়না।

নায়িকার বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিপাড়ার অনেকেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে আবীর চট্টোপাধ্যায়— সবাইকেই দেখা গিয়েছিল তাঁর বিয়েতে। আপাতত কাজ এবং সংসার দুটোই সমান তালে সামলাচ্ছেন সন্দীপ্তা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন