Indranil-Shreema

‘সম্পর্কে আছেন, এ বার তো স্বীকার করুন’, ইন্দ্রনীল-শ্রীমার নতুন ভিডিয়ো দেখে শুরু জল্পনা

ইন্দ্রনীল এবং শ্রীমা দু’জনেই নিজেদের সিরিয়াল নিয়ে ব্যস্ত। সময় পেলেই ইনস্টাগ্রামে ভিডিয়ো দেন। তা দেখেই শুরু নতুন জল্পনার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৮:০৪
Share:

সত্যিই কি প্রেম করছেন ইন্দ্রনীল এবং শ্রীমা? —ফাইল চিত্র।

তাঁরা নাকি প্রেম করছেন! একসঙ্গে মাঝেমাঝেই ইনস্টাগ্রামের ভিডিয়োয় দেখা যায় তাঁদের। তার পর থেকেই অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এবং শ্রীমা ভট্টাচার্যকে কেন্দ্র করে আলোচনা স্টুডিয়োপাড়ার আনাচেকানাচে। কিছু দিন আগেই বাড়ির ছাদে রোম্যান্টিক গানের তালে তাঁদের একসঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। নিজেদের ভাল বন্ধু বলেই দাবি করেন তাঁরা।

Advertisement

শ্রীমার সঙ্গে অভিনেতা গৌরব রায়চৌধুরীর বিচ্ছেদের কথা অনেকেই জানেন এই ইন্ডাস্ট্রিতে। তার পর থেকে ব্যক্তিগত সম্পর্ককে আড়ালেই রাখার চেষ্টা করে এসেছেন নায়িকা। অন্য দিকে টলিপাড়ায় সদ্য নিজের কেরিয়ার শুরু করেছেন ইন্দ্রনীল। তাই নিজের কাজ নিয়েই কথা হোক, সেটাই বেশি চান তিনি। আনন্দবাজার অনলাইনকে এ প্রসঙ্গে অভিনেতা বলেছিলেন, “আমি এবং শ্রীমা খুব ভাল বন্ধু। কিন্তু সব বন্ধুত্বই কি গড়াবে প্রেমের দিকে! এটা ভেবে নেওয়া কি খুব জরুরি? আমি এই প্রসঙ্গে কোনও কথাই বলতে চাই না।”

শোনা যায়, সিরিয়ালের ফাঁকে তাঁরা নাকি আন্দামান ঘুরতেও গিয়েছিলেন। তবে এ প্রসঙ্গে প্রকাশ্যে ইন্দ্রনীল এবং শ্রীমা কখনও কিছু বলেননি। তাঁদের নতুন ভিডিয়ো প্রকাশ্যে আসতেই একের পর এক মন্তব্যে ভরে উঠেছে সমাজমাধ্যমের পাতা। কেউ লিখেছেন, “সহ্য হচ্ছে না আপনাদের।” অনেকের মন্তব্য, “আপনাদের এই ন্যাকামো এ বার বন্ধ হওয়া উচিত।” এক জনের বক্তব্য, “আপনারা যে সম্পর্কে আছেন, এ বার তো স্বীকার করুন!” কোনও উত্তর আসেনি দু’জনের তরফ থেকেই। বর্তমানে শ্রীমা ব্যস্ত ‘গাঁটছড়া’ সিরিয়ালের শুটিং নিয়ে। অন্য দিকে ইন্দ্রনীলও শুরু করেছেন নতুন সিরিয়াল। তাঁর নতুন কাজের নাম ‘নায়িকা নম্বর ১’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন