Debadrita-Rahul Dev Bose

‘রাহুলের উপর ভরসা আছে’, দেবাদৃতা-রাহুলের সম্পর্ক নিয়ে কী বললেন নায়িকার বাবা সঞ্জয়?

দুর্গাপুজোর সময় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু। তাঁদের সম্পর্ক নিয়ে প্রথম বার মন্তব্য করলেন দেবাদৃতার বাবা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৫:৪১
Share:

রাহুল দেব বসু-দেবাদৃতা বসু। ছবি: সংগৃহীত।

সিরিয়াল পাড়ায় পরিচিত নাম দেবাদৃতা বসু। তাঁর বাবা সঞ্জয় বসুকেও দেখা যায় বেশ কিছু সিরিয়ালে। এই মুহূর্তে দেবাদৃতাকে দর্শক দেখছেন ‘মিঠি ঝোরা’ সিরিয়ালে। শুটিংয়ের ব্যস্ততার মাঝে মা-বাবার বিয়ের পরিকল্পনা করে ফেললেন দেবাদৃতা। সঙ্গে ছিলেন অবশ্যই তাঁর বোন। নায়িকারা দুই বোন। দু’জনে মিলে মা-বাবার ২৫ বছরের বিবাহবার্ষিকীর পরিকল্পনা করলেন। বাড়ির ছাদেই জমিয়ে হল উদ্‌যাপন। তবে এ বছরটা দেবাদৃতা এবং তাঁর পরিবারের কাছে আরও প্রিয়। কারণ, পরিবারের এসেছেন আরও এক নতুন সদস্য। রাহুল দেব বসুর সঙ্গে দেবাদৃতার সম্পর্কের কথা সকলেরই জানা। বান্ধবীর মা-বাবার বিশেষ দিনে সপরিবারে উপস্থিত হয়েছিলেন তাঁরাও। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় দেবাদৃতার বাবা সঞ্জয়ের সঙ্গে। সকাল সকাল তিনি পৌঁছে গিয়েছেন সিরিয়ালের শুটিংয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “মেয়ে দুটো আমার বড় হয়ে গেল। ২৫ বছরের বিবাহবার্ষিকীতে এটাই উপলব্ধি করলাম। ওরাও দায়িত্ব নিতে শিখে গিয়েছে। ঘনিষ্ঠ কয়েক জনকে নিয়েই অনুষ্ঠান করেছি আমরা। বাড়ির ছাদেই আয়োজন হয়েছিল। রাহুল এসেছিল ওর মা-বাবাকে নিয়ে। খুবই ভাল রাহুল। আর দেবাদৃতাকে দেখে অনেক বড় বলে মনে হয়। কিন্তু আসলে তো বয়সটা কম। রাহুলের মতো মানুষই ওর জীবনে প্রয়োজন ছিল। পরিণত মনের মানুষ। দায়িত্ব নিতে পারবে বলে মনে হয়। ওরা ভাল থাকুক এটাই চাই।”

এই বিশেষ দিনে মেনু ছিল একদম সাধারণ। পনির, ফিস ছিল শুরুতেই। তার পর ছিল পোলাও আর পাঁঠার মাংস। মেয়েদের উদ্যোগে এই আয়োজনে খুশি দেবাদৃতার বাবা-মা দু’জনেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন