Roshni

সুমনের সঙ্গে কি আদৌ প্রেমের সম্পর্কে রয়েছেন রোশনি? খোলসা করলেন অভিনেত্রী

মাঝে শোনা গিয়েছিল, রোশনির জন্যই নাকি প্রেম ভেঙেছে সুমন দে-এর। যদিও প্রকাশ্যে এ বিষয়ে কেউ কথা বলেননি। অবশেষে সবটা খোলসা করলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share:

(বাঁ দিকে) সুমন দে। রোশনি তন্বী ভট্টাচার্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়াল ‘বাদল শেষের পাখি’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায়। এ কথা আনন্দবাজার অনলাইন আগেই জানিয়েছিল। তবে এই সিরিয়ালে থাকছে বেশ কিছু চমক। একে দিকে যেমন দেখা যাবে নতুন জুটি। অন্য দিকে, আবার আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রোশনি তন্বী ভট্টাচার্যকে। তাঁকে শেষ খলচরিত্রে দেখেছেন দর্শক। ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখেছেন দর্শক। এ বার সম্পূর্ণ নতুন অবতারে দেখা যাবে তাঁকে। ‘হৃদয়হরণ বিএ পাশ’ সিরিয়ালটিতে শেষ বারের মতো নায়িকার চরিত্রে রোশনিকে দেখেছিলেন দর্শক। তার পর থেকে কেন সে ভাবে মুখ্য চরিত্রে দেখা গেল না তাঁকে? শুধু তাই নয়, সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও হয়েছিল বিস্তর চর্চা।

Advertisement

শোনা গিয়েছিল, অভিনেতা সুমন দে-এর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন রোশনি? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। নতুন সিরিয়াল নিয়ে নিজের উত্তেজনার কথাই জানালেন তিনি। বহু বছর পর নাকি এমন লুকে তাঁকে দেখবেন দর্শক। তাই এই চরিত্রটি নিয়ে তিনি খুবই আশাবাদী।

মুখ্য চরিত্রে অভিনয় এবং সুমনের সঙ্গে তাঁর সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন, “আমি সত্যি অভিনেত্রী হতে চাই। তাই মুখ্য চরিত্রে অভিনয় না কি অন্য কিছু, সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। তাই খুব ভেবেচিন্তেই সিদ্ধান্ত নিয়েছি। ভাল চরিত্রটাই আমার কাছে লক্ষ্য, বাকি কিছু নয়। আর সুমনের সঙ্গে প্রেম প্রসঙ্গে বলি, সম্পূর্ণ রটনা। মোটেই প্রেম করছি না আমরা। যদিও কেউ সরাসরি এসে আমায় কিছু বলেনি। সুমনকে আমি আগে থেকে চিনি। ও একটা খারাপ সময় দিয়ে যাচ্ছিল। তাই বন্ধু হিসাবে ওর পাশে ছিলাম। এর থেকে বেশি কিছু না।” খুব শীঘ্রই সম্প্রচার শুরু হবে নতুন সিরিয়ালের। এই গল্পে সুস্মিতের সঙ্গে জুটি বাঁধছেন শ্রেষ্ঠা প্রামাণিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন