Salman Khan

সলমনের সঙ্গে এই গায়কও কি সঞ্চালনা করবেন বিগ বস ১৩?

সম্প্রতি এক মিউজিক ভিডিয়ো প্রকাশ অনুষ্ঠানে এসে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। আর সেই সাক্ষাৎকারে তিনি উস্কে দিয়েছেন বিগ বসের প্রসঙ্গ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০১৯ ১৭:৪০
Share:

বিগ বসে সলমনের সঙ্গে থাকবে কে? ছবি টুইটার থেকে সংগৃহীত।

তাঁর গলায় ভজন শুনে এক সময় উদ্বেলিত হয়েছিল আসমুদ্র হিমাচল। বিগ বস সিজন ১২-এ ছাত্রী জ্যাসলিন মাথারুর সঙ্গে তাঁর উপস্থিতি চমকে দিয়েছিল সকলকে। তিনি অনুপ জলোটা। সম্প্রতি এক মিউজিক ভিডিয়ো প্রকাশ অনুষ্ঠানে এসে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। আর সেই সাক্ষাৎকারে তিনি উস্কে দিয়েছেন বিগ বসের প্রসঙ্গ।

Advertisement

অনুপ জানিয়েছেন, এ বছরও তিনি বিগ বস হাউসে যাবেন। কিন্তু কোন ভূমিকায়। সেই প্রশ্নের উত্তর তিনি দিয়েছেন মজার ছলে। বলেছেন, ‘‘সলমন খানের সঙ্গে আমি বিগ বগ হোস্টও করতে পারি।’’ আর অনুপর জলোটার এই কথা শোনার পরই বিগ বগ সিজন ১৩ নিয়ে বেড়ে গিয়েছে উন্মাদনা।

গত বছর নিজের তরুণী ছাত্রীকে সঙ্গী করে বিগ বসের সিজন মাতিয়েছিলেন তিনি। এ বার গেলে কাকে সঙ্গী হিসাবে পেতে চান, সে কথাও জানিয়েছেন তিনি। বলেছেন, এ বারে তিনি সঙ্গী হিসাবে চান বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

Advertisement

আরও পড়ুন: রণবীরকে ব্যাট দিয়ে মারলেন দীপিকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন