Bharti Singh

মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী-সহ ভারতী সিংহকে নিয়ে গেলেন এনসিবি কর্তারা

শুধু বড়পর্দা নয়, ছোটপর্দার তারকারাও এনসিবির আতসকাচের তলায় রয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৪:০৯
Share:

ভারতী সিংহ।

মাদকযোগে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিংহের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এএনআই সূত্রে খবর, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে।তল্লাশি করে তাঁর বাড়ি থেকে 'সামান্য পরিমাণ গাঁজা' উদ্ধার হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। হর্ষ এনসিবির ভ্যানে গেলেও, ভারতী নিজস্ব মার্সেডিজে সফর করেন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক তারকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সেই যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। দিন কয়েক আগেই, মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়াও বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করে এনসিবি।

শুধু বড়পর্দা নয়, ছোটপর্দার তারকারাও এনসিবির আতসকাচের তলায় রয়েছেন। অ্যাবিগেইল পান্ডে এবং সনম জোহরের বাড়িতেও তল্লাসি চালায় এনসিবি। পাশাপাশি, জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসেও উপস্থিত ছিলেন ছোটপর্দার চেনা এই দুই মুখ।

Advertisement

আরও পড়ুন: সুশান্তের অ্যাকাউন্ট থেকে গায়েব ১৭ কোটি টাকা নিয়ে ইডির জিজ্ঞাসাবাদ 'রাবতা'র প্রযোজককে

ছোটপর্দার চেনা মুখ ভারতী। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’তে। এ ছাড়াও ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো বিখ্যাত শো-তেও কাজ করেছেন তিনি। আপাতত ভারতীর বাড়িতে তদন্ত নিয়ে কোনও তথ্য পেশ করেনি এনসিবি। জানা যাচ্ছে, এক মাদক বিক্রেতাকে জেরা করার সময় ভারতীর নাম উঠে আসে।

Advertisement

আরও পড়ুন: উন্মুক্ত অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিংয়েই ঘুড়ে দাঁড়ানো সম্ভব, বলছেন কৌশিকী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন