Entertainment News

বিকিনিতে এই টেলি তারকার ছবি ভাইরাল!

এই অভিনেত্রী আপাতত ছুটি কাটাচ্ছেন তাইল্যান্ডে। সঙ্গে কে রয়েছেন জানেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৩৮
Share:

গেস করুন তো, ইনি কে?

‘বিদায়ী’ টেলি সিরিয়ালের সৌজন্যে সারা খান দর্শকদের কাছে পরিচিত মুখ। তাঁর অভিনয় পছন্দ করেছেন দর্শক। কিন্তু এই মুহূর্তে কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন সারা। আপাতত ছুটি কাটাচ্ছেন তাইল্যান্ডে। সঙ্গে কে রয়েছেন জানেন?

Advertisement

আরও পড়ুন, ‘সেক্স সিন শুট করলে তা ঠিক ভাবে করা উচিত’

না! সারার বয়ফ্রেন্ড নন। বরং এই ট্রিপে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন তাঁর বোন আরিয়া খান। ছুটির ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারা। নিওন বিকিনিতে তাঁর ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন, টেলি নায়িকার এই বিশেষ ভিডিও ভাইরাল!

‘শ্বশুরাল সিমার কা’, ‘জানা না দিল সে দূর’-এর মতো সিরিয়ালে সারাকে দেখেছেন দর্শক। এতদিন দর্শকদের কাছে সারার পাশের বাড়ির মেয়ের মতো লুক ছিল। কিন্তু বিকিনির ছবি প্রকাশ্যে আসার পর সেই ধারণা বদলে গিয়েছে। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, এই ছবি দেখার পর এ বার হয়তো অন্য ধরনের চরিত্রে সারাকে কাস্ট করবেন পরিচালক-প্রযোজকরা।

ছবি: সারার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

@ssarakhan 😱😱😍😍❤❤💋💋💋#ssarakhan #mybae #myprincess #beautifulgirl #mysexygirl #saruuuu #thebest #ssarakhanofficial #ssarakhann #ssarakhan❤ #sarakhan❤ #sarakhanov #sarakhan✌ #sarakhantürkiye #sarakhann #sarakhannn #sarakhannnn #loveyou

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন