Ronit Roy

তৃতীয় বার বিয়ে করলেন রণিত রায়! তবে এ বার আয়োজন একদম অন্য রকম

বলিপাড়ায় বিয়ের সানাই। এ বার তৃতীয় বার বিয়ের পিঁড়িতে অভিনেতা রণিত রায়। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৬
Share:

রণিত রায়। ছবি: সংগৃহীত।

আবার ছাঁদনাতলায় অভিনেতা রণিত রায়। ২০০৩ সালের ২৫ ডিসেম্বর দ্বিতীয় বার বিয়ে করেছিলেন তিনি। সেই একই তারিখে আবার বিয়ে করলেন অভিনেতা। তবে, এ বার পাত্রী একই। ২০ বছর পরে স্ত্রী নীলমকেই আবার বিয়ে করেছেন তিনি। সোমবার ছিল তাঁদের বিয়ের ২০ বছরের পূর্তি। সেই উপলক্ষেই পুরনো দিনে ফিরে গেলেন রণিত। সেই একই আচার-অনুষ্ঠান পালন করলেন। বলা যেতে পারে ২০ বছরের বিবাহবার্ষিকীর উদ্‌যাপন করলেন তিনি। ইদানীং অনেক সম্পর্কই ভাঙার কথা প্রকাশ্যে আসছে। তবে সব সময় যে তেমনটা হয় না সেই প্রমাণই মিলল।

Advertisement

যদিও নীলম রণিতের দ্বিতীয় পক্ষের স্ত্রী। এর আগে প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের ভাইঝি জোয়ানা মুমতাজ় খানকে বিয়ে করেছিলেন রণিত। তাঁদের একটি মেয়েও আছে। সন্তান জন্মানোর ৬ মাসের মাথায় বিচ্ছেদ হয় তাঁদের। তার পর ২০০৩ সালে নীলমকে বিয়ে করেন তিনি। ২০ বছর পর দ্বিতীয় পক্ষের স্ত্রীকেই আবার বিয়ে করলেন তিনি। সেই ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন রণিত। সাদা শেরওয়ানিতে সেজেছিলেন অভিনেতা। তাঁর স্ত্রীর পরনে ছিল লাল টুকটুকে লেহঙ্গা। সঙ্গে ছিল মানানসই গয়না। সাত পাক ঘুরে, গলায় মালা দিয়ে নীলমকে বিয়ে করলেন তিনি। বিয়ের আসর বসেছিল গোয়ায়।

বিয়ের ভিডিয়ো পোস্ট করে রণিত লেখেন, “আমায় বিয়ে করবে? আবারও? আমাদের শপথগুলোকে আরও এক বার ঝালিয়ে নিচ্ছি। দ্বিতীয় বার তো কী! হাজার বার তোমার সঙ্গে এ ভাবেই বিয়ে করব।” অভিনেতাকে অনেকেই বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন