Saif-Kareena

ছেলে তৈমুরের সামনেই করিনার ঠোঁটে ঠোঁট রাখলেন সইফ, ফ্রেমবন্দি হল ভালবাসার মুহূর্ত

খুল্লম খুল্লা প্রেমেই তাঁদের বিশ্বাস। বিয়ের ১০ বছর পর এখনও একে অপরের প্রেমে বুঁদ। বুধবার সকালে সইফ-করিনার এমনই এক প্রেমের মুহূর্ত ফ্রেমবন্দি হল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:৩৮
Share:

করিনার ঠোঁটে উষ্ণ চুমু সইফের। ফাইল চিত্র।

বাড়ির বাইরে আসা মাত্রই তাঁদের ফ্রেমবন্দি করতে এক মিনিটও দেরি করেন না আলোকচিত্রীরা। সইফ আলি খান এবং করিনা কপূরের বাড়ির বাইরে তাঁদের সর্ব ক্ষণের ডিউটি। এই কখন নায়িকা বার হন। কিংবা এই তৈমুর ক্যারাটে ক্লাস থেকে বাড়ি ফিরল। কোনও কিছুই তাঁদের নজর এড়ায় না। তেমনই বুধবার সকালে ‘সইফিনা’র আরও এক মুহূর্ত ফ্রেমবন্দি হল।

Advertisement

সকাল সকাল তৈমুরকে কাঁধে উল্টো করে চাপিয়ে বাড়ির সামনে দেখা দিলেন নবাব। না, তিনি একা ছিলেন না। ছিলেন স্ত্রী করিনাও। বাবার কাঁধে উল্টো হয়েই মুঠোফোনে মগ্ন ছিল তৈমুর। সেই ফাঁকেই আলতো করে করিনার ঠোঁটে চুমু এঁকে দিলেন সইফ। আর সেই মুহূর্তই ফ্রেমবন্দি করতে ভুললেন না আলোকচিত্রীরা।

Advertisement

বিয়ের ১০ বছর পার। কিন্তু প্রেম এখনও সেই প্রথম দিনের মতোই। তা করিনার প্রায় সব সাক্ষাৎকারেই স্পষ্ট। একে অপরের প্রেমে বুঁদ। দুই সন্তানকে নিয়ে চুটিয়ে সংসার করছেন সইফ-করিনা। সেই প্রেমের ঝলকই মিলল আরও এক বার। প্রেমে কোনও লুকোছাপা নেই। তাই তো বুধবার সকালে এমনই এক মিষ্টি প্রেমের ছবির সাক্ষী থাকলেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন