Vikrant Massey

জন্মের দু’সপ্তাহ পর সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন বিক্রান্ত, কী নাম রাখলেন ছেলের?

শুক্রবার রাতে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন বিক্রান্ত। একটি ছবিতে বিক্রান্ত আগলে রেখেছেন স্ত্রী শীতল ঠাকুর এবং তাঁদের একরত্তি সন্তানকে। অন্য ছবিটিতে ছেলের নাম। ছেলের নামকরণ কী করলেন বিক্রান্ত?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৭
Share:

বিক্রান্ত ম্যাসির ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: সংগৃহীত।

গত ৭ ফেব্রুয়ারি বাবা হয়েছেন বলিউড অভিনেতা বিক্রান্ত মাসে। অভিনেতার ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। সন্তান জন্মের প্রায় দু’সপ্তাহ পরে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন বিক্রান্ত। ছেলের কী নাম রেখেছেন, সেটাও জানালেন একইসঙ্গে। শুক্রবার রাতে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন বিক্রান্ত। একটি ছবিতে বিক্রান্ত আগলে রেখেছেন স্ত্রী শীতল ঠাকুর এবং তাঁদের একরত্তি সন্তানকে। অন্য ছবিটিতে ছেলের নাম।

Advertisement

ছবিতে নবজাতকের মুখ কিন্তু স্পষ্ট নয়। মায়ের বুকে মুখ গুঁজে রয়েছে একরত্তি। বাবা-মা দু’জনেই তাকিয়ে আছেন ছেলের দিকে। ছেলের নাম রেখেছেন ‘বরদান’। এটি মূলত হিন্দি একটি শব্দ। যার অর্থ আশীর্বাদ। এমনিতেই ‘টুয়েলভ্‌থ ফেল’-এ বিক্রান্তের অভিনয় প্রশংসিত হয়েছে। বিক্রান্তের কেরিয়ারের অন্যতম একটি সফল সিনেমা বলা যায় ‘টুয়েলভ্‌থ ফেল’। দর্শকের ভালবাসা, উচ্ছ্বাস, শুভেচ্ছা আর আশীর্বাদ নিয়েই বছর শুরু করেন বিক্রান্ত। এখনও ‘টুয়েলভ্‌থ ফেল’ নিয়ে চর্চা ফিকে হয়ে যায়নি।

‘টুয়েলভ্‌থ ফেল’-এর বিপুল সাফল্যের পর বিক্রান্ত সাক্ষাৎকারে বলেন, ‘‘এই ঈশ্বরের আশীর্বাদ ছাড়া পাওয়া সম্ভব হত না। আমি প্রকৃতির কাছে কৃতজ্ঞ।’’ এ বার বিক্রান্তের জীবনেও আশীর্বাদ হয়ে এল তাঁর সন্তান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন