ছদ্মবেশে তাক লাগিয়েছেন যে বলি তারকারা

২০১৭-এ অভিনয়ের পাশাপাশি, নিজেদের লুকস নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেছেন বলিউড অভিনেতারা। ছদ্মবেশে কারা নজর কেড়েছেন দর্শকদের? এক ঝলকে দেখে নেওয়া যাক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৭ ১৮:৩৬
Share:
০১ ১০

অনুরাগ বসুর মিউজিক্যাল স্পাই থ্রিলার ‘জগ্গা জসুস’-এ কলেজ ছাত্রের লুকে রণবীর।

০২ ১০

সলমনের ছবির সঙ্গে সংঘাত এড়াতে সম্ভবত ২০১৮-র মার্চে আসছে সঞ্জয় দত্তের বায়োপিক। ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রয়েছেন রণবীর। সেই ছবির লুক।

Advertisement
০৩ ১০

এক একটা ছবিতে এক একটা লুকে নজর কেড়েছেন সায়নী। ‘জগ্গা জাসুস’-এ সায়নীর বয়স ছিল ১৪ বছর। ছবিতে সায়নিকে পিগটেলে এক্কেবারে অন্য রকম দেখাচ্ছে।

০৪ ১০

বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ‘ট্র্যাপড‌্’ ছবির লুক। রাজকুমার রাও এই ‘সার্ভাইভাল জার্নি’ স্ক্রিনে ফুটিয়ে তুলতে ২০ দিন ধরে শুধুমাত্র এক কাপ করে কফি এবং একটি করে গাজর খেয়ে কাটিয়েছিলেন।

০৫ ১০

বয়স ৩২৪! কুঁচকে যাওয়া ত্বক, ট্যাটু, আদিবাসী গয়না— এক বৃদ্ধের সাজে সব মিলিয়ে রাজকুমারের লুকের আমূল বদল হয়েছিল ‘রাবতা’ ছবিতে।

০৬ ১০

‘রাবতা’ ছবিতে নজর কেড়েছিলেন সুশান্ত সিংহ রাজপুতও। চুলে ‘ড্রেডলকস’, কানে দুল, চোখে কাজল। একেবারে পাক্কা বোহেমিয়ান লুকে সুশান্ত।

০৭ ১০

ন’হাজার স্কোয়ার ফুটের হাভেলিতে তিনি যেন যন্ত্রণার নারী। কখনও সেকেলে দেরাজে, কখনও পঞ্জাবি হাভেলির জাফরিতে তাঁর ধূসর চোখের ছায়া পড়ছে থেকে থেকে। ‘বেগমজান’ ছবিতে বিদ্যা বালন।

০৮ ১০

সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’-এ চাঙ্কি পাণ্ডের লুক। মাথা নেড়া, গালে খোঁচা খোঁচা দাড়ি। এক ভয়ঙ্কর সমাজবিরোধীর চরিত্রে চাঙ্কির লুক অনবদ্য।

০৯ ১০

শাহরুখের ‘রইস’ ছবিতে আইপিএস জয়দীপ অম্বালাল মজুমদারের চেহারায় নওয়াজ।

১০ ১০

‘মম’ ছবিতে অভিনয়ের সঙ্গে গোয়েন্দা দয়াশঙ্করের চরিত্রেও সাবলীল নওয়াজউদ্দিনের লুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement