Shehnaaz-Jahnvi

কেন শেহনাজ়কে দেখেও না চেনার ভান জাহ্নবীর? কটাক্ষ চারদিকে

জাহ্নবীকে উদ্দেশ করে একের পর এক কটূক্তি শেহনাজ় ভক্তদের। একটি অনুষ্ঠানে এসে তাঁর সঙ্গে এমন ব্যবহার করবেন জাহ্নবী, কেউ ভাবেননি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৬:০৭
Share:

কেন শেহনাজ়ের দিকে ফিরেও তাকালেন না জাহ্নবী? ছবি: সংগৃহীত।

মাঝে বসে শেহনাজ় গিল। এক দিকে পূজা হেগড়ে আর অন্য পাশে বসে জাহ্নবী কপূর। একটি অনুষ্ঠানে একই সারিতে বসে থাকতে দেখা গেল তিন নায়িকাকে। পাশে বসা শেহনাজ়ের দিকে ফিরেও তাকালেন না জাহ্নবী। তাঁকে এড়িয়েই কথা বলতে শুরু করলেন পূজার সঙ্গে। এই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই শেহনাজ়-ভক্তদের প্রতিবাদের ঝড়। দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন অনুরাগীরা। এক দিকে, জাহ্নবীর ভক্তরা। অন্য দিকে, শেহনাজ়ের ।

Advertisement

ভিডিয়ো দেখে অনেকেরই বক্তব্য, এই ভাবে কী করে শেহনাজ়কে এড়িয়ে যেতে পারেন জাহ্নবী? ‘মিলি’র নায়িকার ভক্তরা অবশ্য এই প্রশ্নের উত্তরও দিয়েছে। অনেকেরই বক্তব্য, শেহনাজ়কে এড়িয়ে যাওয়ার যে কোনও উদ্দেশ্যই জাহ্নবীর ছিল না, তা এই ভিডিয়োয় স্পষ্ট। তাঁদের এই বক্তব্যের পরেও জাহ্নবীকে রীতিমতো ধুয়ে কাপড় পরিয়ে দিলেন দর্শক। নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন।

এক জন লেখেন, “জাহ্নবী শেহনাজ়ের সঙ্গে কথা বলছেন না। আবার শেহনাজ় কথা বলছেন না পূজার সঙ্গে। কী টক্সিক ইন্ডাস্ট্রি।” যদিও জাহ্নবীর ভক্তরা তাঁকে অনেক ভাবেই রক্ষা করার চেষ্টা করেছিল। তাতে তেমন ভাবে কোনও লাভ হয়নি।

Advertisement

শেষ কয়েক দিন ধরে বিভিন্ন কারণে শিরোনামে শেহনাজ়ের নাম। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের ১৩তম সিজ়নে অংশগ্রহণ করে প্রথম নজরে আসেন পঞ্জাবি অভিনেত্রী ও মডেল শেহনাজ় গিল। ২০১৯ সালে ‘বিগ বস্’-এর ঘরেই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজ়ের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও।

২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর জীবন বদলে গিয়েছে শেহনাজ়ের। তবে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও শেহনাজ়কে ‘মুভ অন’ করার পরামর্শ দিয়েছিলেন সলমন। সেখানে উপস্থিত ছিলেন জনপ্রিয় নৃত্যশিল্পী রাঘব জুয়ালও। খবর, সিদ্ধার্থের পর নাকি তাঁকেই মন দিয়েছেন শেহনাজ় গিল। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন