Debasish Mondal

শীঘ্রই বিয়ের পিঁড়িতে ‘মন্দার’-এর দেবাশিস? কী বললেন অভিনেতা?

টলিপাড়ায় বিয়ের সানাই। খুব তাড়াতাড়ি নাকি বিয়ে করতে চলেছেন ‘মন্দার’ খ্যাত অভিনেতা দেবাশিস মণ্ডল। এ প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৫:০৬
Share:

খবর, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেবাশিস। পাত্রী কে? ছবি: ফেসবুক।

‘ন্যাশনাল স্কুল অব ড্রামা’ থেকে পাশ করার পর মুম্বই, দিল্লি, পুণেতে চুটিয়ে কাজ করেছেন তিনি। বর্তমানে কলকাতার চেনা মুখ দেবাশিস মণ্ডল। বিশেষত ‘মন্দার’ সিরিজ়ে অভিনয়ের পর থেকেই তাঁর কেরিয়ার এক অন্য গতি নিয়েছে। টলিপাড়ার পরিচালক, প্রযোজকদের থেকে বেশ ডাকও পাচ্ছেন। তবে পেশাদার জীবনের বাইরে ব্যক্তিগত জীবনে এই মুহূর্তে ঠিক তিনি কী পরিস্থিতিতে রয়েছেন অভিনেতা?

Advertisement

কাঁচরাপাড়ার ছেলে দেবাশিস। কাজের সূত্রে এখন কলকাতাতেই থাকেন। পরিবার যদিও এখনও কাঁচরাপাড়াতেই। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেবাশিস। পাত্রী কে? টলিপাড়ায় গুঞ্জন, দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গেই বিয়ে হবে তাঁর। একসঙ্গে তাঁরা নাকি নাটক করতেন। সেখান থেকেই নাকি তাঁদের প্রেম। এ প্রসঙ্গে অবশ্য কোনও কথা বলতে রাজি নন দেবাশিস। তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “এখনই কিছু বলতে চাই না। হ্যাঁ, বিয়ে করার পরিকল্পনা রয়েছে ঠিকই । তবে যখন হবে, তখন সবাইকে ঠিক জানাব।”

সম্প্রতি, ‘শিকারপুর’ ওয়েব সিরিজ়ে দেবাশিসের অভিনয় দর্শকের নজর কেড়েছে। তবে চরিত্র যা-ই হোক না কেন, দর্শক এবং অনুরাগীরা কিন্তু সব সময়ই দেবাশিসের পাশে রয়েছেন। কারণ অভিনেতা বললেন, ‘‘ভাল লাগে, রাস্তার বেরোলে বা কোনও অনুষ্ঠানে গেলে মানুষ আমাকে চিনতে পারেন। সমাজমাধ্যমেও মেসেজ করে মানুষ বলেন যে, আমাকে নাকি তাঁরা আরও দীর্ঘ চরিত্রে দেখতে চান।’’ এই ধরনের ফিডব্যাকই দেবাশিসকে অনুপ্রাণিত করে।

Advertisement

সম্প্রতি, সপ্তাশ্ব বসুর পরিচালনায় একটি ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন দেবাশিস। সিরিজ়ে এই প্রথম তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করলেন। এখনই এই বিষয়ে খুব একটা খোলসা করতে চাইছেন না অভিনেতা। বললেন, ‘‘দুটো ভিন্ন সময়কালের চরিত্রে আলাদা আলাদা স্তর। খুবই চ্যালেঞ্জিং কাজ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন