Bollywood

ছোট পর্দার এই বাবা-ছেলেদের বাস্তবে বয়সের ফারাক জানেন?

পর্দার বাবা আর ছেলের বাস্তবে বয়সের তফাত কত

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৮ ১১:০০
Share:
০১ ০৭

রাশভারী বাবা, আর সদ্য কলেজ শেষ করা ছেলে। দেখে মনে হয় বিশাল বয়সের ফারাক। কিন্তু বাস্তবে ঠিক কতটা পার্থক্য টেলিভিশনের জনপ্রিয় এই তারকা পিতা-পুত্রের? দেখে নেওয়া যাক।

০২ ০৭

ইয়ে হ্যায় মহব্বঁতে সিরিয়ালের রমন ভাল্লা ও আদি। পর্দার বাবা ও ছেলে। বাস্তবে অভিনেতা কর্ণ পটেল ও অভিষেক শর্মার বয়সের ফারাক মাত্র ৭। কর্ণর বয়স ৩৪ আর অভিষেকের ২৭।

Advertisement
০৩ ০৭

বালিকা বঁধূ সিরিয়ালের ভাইরো ধর্মবীর সিংহ আর জাগিয়া। সিরিয়ালের বাবা ও ছেলে। বাস্তবে অনুপ সোনি ও শশাঙ্ক ব্যাসের বয়সের ফারাক ১১। অনুপের বয়স ৪২ আর শশাঙ্ক ৩১।

০৪ ০৭

এক হাসিনা থি সিরিয়ালের বাবা রাজনাথ গোয়েঙ্কা ও শৌর্য গোয়েঙ্কা। বাবা ও ছেলে। বাস্তবে রাজনাথ ওরফে আয়ূব খান ও শৌর্য ওরফে বৎসল শেঠের বয়সের ফারাক ১১ বছর। এক জনের ৪৮, অপর জনের ৩৭।

০৫ ০৭

‘তারক মেহতা কা উল্টা চশমা’ বিখ্যাত এই টিভি সিরিয়ালটির চম্পকলাল ও জেঠালালের বাস্তবের বয়সের ফারাক মাত্র পাঁচ। তবে এ ক্ষেত্রে ছেলের তুলনায় বাবা ছোট। জেঠালাল ওরফে দিলীপ জোশীর বয়স ৪৯ আর বাপুজি চম্পকলাল ওরফে অমিত ভট্টের বয়স ৪৪।

০৬ ০৭

মিহির ভিরানি ও গৌতম ভিরানি, ‘কিঁউ কি সাঁস ভি কভি বহু থি’ সিরিয়ালের বাবা ও ছেলে। বাস্তবে অভিনেতা রণিত রায় ও সুমিত সচদেবের বয়সের ফারাক মাত্র দশ বছরের। রণিত ৫২ আর সুমিত ৪২।

০৭ ০৭

ইশকবাজ সিরিয়ালের তেজ সিংহ ওবেরয় ও শিবয় সিংহ ওবেরয়ের বাস্তবে বয়সের ফারাক মাত্র ১৩। তেজ ওরফে মহেশ ঠাকুরের বয়স ৪৭ আর শিবয় ওরফে নকুল মেহতার বয়স ৩৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement