Entertainment News

বলি সেলেবদের টেলি দুনিয়া খ্যাত ভাইবোনেদের চেনেন?

এই সেলেব্রিটি জুটিরা প্রত্যেকেই একে-অপরের ভাইবোন। কিন্তু কেউই একই ক্ষেত্রে জনপ্রিয় নন। কেউ সিনেমা জগতে নাম করেছেন। অপরজন টেলিভিশনের দুনিয়ায় বিখ্যাত। এক ঝলকে দেখে নিন বলিউড সেলেবদের টেলি দুনিয়ার তারকা ভাইবোনেদের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭ ১৭:১৭
Share:
০১ ০৫

‘এক রাজা এক রানি’, ‘তারক মেহতা কা উল্টা চশমা’ সিরিয়ালের জনপ্রিয় মুখ রাজু খের। দেখতেও হুবহু অনুপম খেরের মতো। বলিউডের কয়েকটি ছবিও করেছেন অনুপমের ভাই রাজু। আর অনুপম খের বলিউডের বহু পরিচিত মুখ।

০২ ০৫

প্রবীণ অভিনেত্রী তনুজার দুই মেয়ে কাজল ও তানিশা। কাজল বলিউডের সুপারস্টার। তানিশাও ছবির জগতে এসেছিলেন। তবে, অভিনয়ে খুব একটা দাগ কাটতে পারেননি। বিগ বস-এ অংশ নিয়েই জনপ্রিয় হন তানিশা।

Advertisement
০৩ ০৫

অভিনেতা শরমন জোশীর বোন মানসী জোশী। শরমন বলিউডের পরিচিত মুখ। ‘থ্রি ইডিয়টস’ ছবিতে নজর কেড়েছিল তাঁর অভিনয়। বোন মানসী জোশী হিন্দি সিরিয়ালের জগতে তারকা। ‘সায়া’ সিরিয়াল থেকেই জনপ্রিয় হন মানসী।

০৪ ০৫

দু’জনেই বিখ্যাত অভিনেতা। সম্প্রতি হৃত্বিকের ‘কাবিল’ ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন দুই ভাই। তবে রণিত রায়কে ছবিতেই বেশি দেখা গিয়েছে। রোহিত কিন্তু হিন্দি সিরিয়াল থেকেই জনপ্রিয়তা পেয়েছিলেন। ‘স্বাভিমান’ সিরিয়ালে নজর কেড়েছিল রোহিতের অভিনয়।

০৫ ০৫

গওহর ও নিগর খান। অভিনয় জগতের পরিচিত মুখ। গওহর বলিউড এবং হিন্দি টেলিভিশন, দুই জগতেই সাবলীল। নিগর যদিও বলিউডে এখনও পা রাখেননি। তবে ‘তারক মেহতা কা উল্টা চশমা’, ‘কসম সে’র মতো সিরিয়ালে তাঁর অভিনয় নজর কেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement