Entertainment

বলি ভিলেন এবং তাঁদের অপরূপ সুন্দরী স্ত্রীয়েরা

ছবিতে নায়ক-নায়িকার সঙ্গে একটা ভিলেন থাকা প্রায় সব ফিল্মের ক্ষেত্রেই মাস্ট। না হলে প্রেমটা বড্ড সহজলভ্য হয়ে যায়। ছবির ক্লাইম্যাক্সটা যেন কেমন পরিচিত হয়ে যায়। এক কথায় ছবিতে জাঁদরেল ভিলেন না থাকলে ছবির নায়কের আর তেমন করে নায়ক হয়ে ওঠা যেন সম্ভব হয় না।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৭ ১১:১৫
Share:
০১ ০৬

প্রকাশ রাজ ও পনি ভার্মা: দক্ষিণী ছবির জগতে একটি বড় নাম প্রকাশ রাজ ধীরে ধীরে বলিউডের বিভিন্ন ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন। ২০১০ সালের ২৪ অগস্ট বিখ্যাত কোরিওগ্রাফার পনি ভার্মাকে বিয়ে করেন তিনি।

০২ ০৬

শক্তি কপূর ও শিবাঙ্গি: ১৯৮২ সালের ১২ জানুয়ারি অভিনেত্রী শিবাঙ্গি কপূরকে বিয়ে করেন শক্তি কপূর।

Advertisement
০৩ ০৬

রঞ্জিত ও অলোকা বেদী: বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত ১৯৮৬ সালে অলোকা বেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

০৪ ০৬

আশুতোষ রাণা ও রেনুকা সাহানে: ‘দুশমন’, ‘সংঘর্ষ’ কিংবা ‘কলিযুগে’-এর মতো ছবিতে খলনায়কের চরিত্রে আশুতোষ রাণার অভিনয় সবারই মনে থাকবে। তিনি ২০০১ সালের ২৫ মে বিয়ে করেন অভিনেত্রী রেনুকা সাহানেকে।

০৫ ০৬

গুলশন গ্রোভার ও কশিশ: বহু হিট ছবির সুপারহিট খলনায়ক গুলশন গ্রোভারের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী ফিলোমিনার বিচ্ছেদ হয়ে যায় ২০০১ সালে। ওই বছরই তিনি বিয়ে করেন কশিশকে। যদিও এই সম্পর্কও বেশি দিন টেকেনি।

০৬ ০৬

ড্যানি ডেনজংপা ও গাওয়া ডেনজংপা: বিখ্যাত অভিনেতা ড্যানি ডেনজংপা সিকিমের রাজকুমারী গাওয়াকে বিয়ে করেন। তাঁদের একটি ছেলে ও মেয়েও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement