Bongo Prabashi Milap

দুবাইয়েও বাংলা ছবি হাউজফুল, সৌজন্যে মিলাপ

জানা গিয়েছে, ‘মিতিনমাসি’ এবং ‘গুমনামী’র টিকিট বিক্রি হয়ে গিয়েছিল আগেই। মাটির গন্ধ খুঁজতে আসা প্রবাসী বাঙালিদের উত্তেজনার অন্ত নেই। শনিবার থাকছে গানের অনুষ্ঠান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯ ১৩:০৭
Share:

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব বর্তেছে পল্লবী চট্টোপাধ্যায়ের উপর। নিজস্ব চিত্র।

পারস্য উপসাগরের তীরে বাণিজ্য নগরীতে হইহই করে শুরু হয়ে গেল বঙ্গ প্রবাসী মিলাপ, ২০১৯। গতকাল, শুক্রবার ছিল এর প্রথম দিন। কানাডিয়ান ইউনিভার্সিটি দুবাইয়ের প্রেক্ষাগৃহে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে প্রদীপ জ্বালিয়ে শুরু হল অনুষ্ঠান। সেন্ট জেভিয়ার্স অ্যালামনি অ্যাসোসিয়েশন দুবাই চ্যাপ্টার ও কলকাতা চ্যাপ্টার এর প্রধান উদ্যোক্তা সপ্তর্ষি দত্ত কল্যাণ ভট্টাচার্য্য এবং ডি ম্যাক্স এন্টারটেইনমেন্টের কর্ণধার পল্লবী চট্টোপাধ্যায়কেও সংবর্ধনা দেওয়া হয়।

Advertisement

কথা ছিল, প্রথম দিন দুবাইয়ের বাঙালিদের বাংলা ছবির স্বাদ মেটানোর জন্য আয়োজন করা হবে চলচ্চিত্র উৎসবের। সেই মতোই অরিন্দম শীলের ‘মিতিনমাসি’ দিয়ে শুরু হল অনুষ্ঠান। প্রবাসের মাটিতে মিতিন মাসিকে পেয়ে দর্শক উচ্ছ্বসিত। প্রেক্ষাগৃহ কানায় কানায় পূর্ণ। মিতিনকে দিয়ে শুরু। শেষ ‘মুখোমুখি’তে। ‘সত্যান্বেষী ব্যোমকেশ’, ‘গুমনামি’ এবং ‘মুখোমুখি’ এই চার ছবি দেখানো হয়েছে।

জানা গিয়েছে, ‘মিতিনমাসি’ এবং ‘গুমনামী’র টিকিট বিক্রি হয়ে গিয়েছিল আগেই। মাটির গন্ধ খুঁজতে আসা প্রবাসী বাঙালিদের উত্তেজনার অন্ত নেই। শনিবার থাকছে গানের অনুষ্ঠান। দুবাই ভাসতে চলেছে বাংলা গানের সুরে। থাকবেন অঞ্জন দত্ত, রূপম ইসলাম। নাচের তালে মঞ্চ মাতাতে থাকবেন সায়ন্তনী ঘোষ, র‍্যাচেল হোয়াইট এবং রিচা শর্মা। অনুষ্ঠানের সঞ্চালনা এবং মূল দায়িত্ব বর্তেছে পল্লবী চট্টোপাধ্যায়ের উপর।

Advertisement

আরও পড়ুন-সাবাশ! বললেন ঋষি-অনুপমরা || এনকাউন্টার সমর্থনযোগ্য নয়, বলছেন অপর্ণারা

আরও পড়ুন-মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাত ধরলেন মিথিলা, হয়ে গেল বিয়ে

অনুষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসডর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন