• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাত ধরলেন মিথিলা, হয়ে গেল বিয়ে

main
মেয়েকে মাঝে নিয়েই রেজিস্ট্রি করলেন মিথিলা-সৃজিত।

Advertisement

যেমনটা জানা গিয়েছিল ঠিক তেমনটাই হল। কলকাতার বুকে সন্ধে নামতেই বিয়ের বাজনা বেজে উঠল সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে।

লাল জহরকোট এবং কালো পাঞ্জাবিতে এলেন সৃজিত। আর মিথিলা পরলেন লাল রঙের জামদানি শাড়ি।  সাজ বিশেষ নয়। কপালে ছোট্ট টিপ। কানে-গলায় মানানসই গয়না।

সৃজিত সকালেই জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির কয়েকজনকেই আমন্ত্রণ করেছেন বিয়ের ঘরোয়া অনুষ্ঠানে। সন্ধে হতে না হতেই হাজির হয়ে গিয়েছেন রুদ্রনীল, শ্রীজাতরা। আসার কথা রয়েছে যিশু এবং নীলাঞ্জনারও।

সৃজিতের টুইট

সৃজিত- মিথিলা 

অন্যদিকে শুক্রবার সকালেই বাংলাদেশি দৈনিক ‘প্রথম আলো’কে মিথিলা জানিয়েছিলেন, বিয়ের সাজ, মেকআপ  নিজেই করবেন তিনি। কিছু দিন আগে সৃজিত যখন ঢাকায় গিয়েছিলেন তখন হবু বরের জন্য অনেক কেনাকাটা সেরে নিয়েছিলেন অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। এ বারেও নাকি কলকাতা আসার সময় বাংলাদেশ থেকে পদ্মার ইলিশ এনেছেন মিথিলার বাবা-মা। সঙ্গে এসেছে মিথিলার ছোট্ট মেয়ে আইরাও।

আরও পড়ুন-এক হচ্ছে চার হাত, আজই মিথিলার সঙ্গে বিয়ে সৃজিতের

মিথিলা-সৃজিতের আলাপ বেশ কয়েক বছরের। বন্ধুত্ব দিয়ে শুরু। ধীরে ধীরে গাঢ় হয়েছে প্রেম। বেশ কিছু মাস ধরেই তাঁদের বিয়ে নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন আগামী বছরের শুরুতে বিয়ে করবেন তিনি আবার কেউ কেউ বলছিলেন বিয়ে করতে করতে সেই মার্চ। অবশেষে জল্পনার শেষ। নতুন জীবনে যাত্রা শুরু করলেন সৃজিত-মিথিলা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন