Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Entertainment news

এক হচ্ছে চার হাত, আজই মিথিলার সঙ্গে বিয়ে সৃজিতের

পরিচালক জানলেন, ঘরোয়া অনুষ্ঠান, তাই খাওয়াদাওয়ার ব্যবস্থাও ঘরোয়াই।

একসঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং রাফিয়াত রশিদ মিথিলা।

একসঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং রাফিয়াত রশিদ মিথিলা।

বিহঙ্গী বিশ্বাস
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৯ ১১:৪১
Share: Save:

ডিসেম্বরের হাল্কা শীত আর সকালের মিঠে রোদ জানান দিচ্ছে বিয়ের মরসুম এসেই গিয়েছে। আর মরসুমের শুরুতেই শুক্রবারই বিয়েটা সেরে নিতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা।

কিছু দিন ধরেই সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে নানা খবর ভেসে আসছিল। কেউ বলছিলেন, নতুন বছরের শুরুতে বিয়ে করবেন ওঁরা। আবার কেউ বলেছিলেন সাত পাকে বাঁধা পড়বেন মার্চ মাসে। পরিচালক নিজে অবশ্য জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়েটা সারবেন তাঁরা।

সেই মতো শুক্রবার দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে রেজিস্ট্রি সেরে ফেলতে চলেছেন সৃজিত-মিথিলা।

আরও পড়ুন: হারিয়ে যেতে যেতেও ফিনিক্সের মতো উড়লেন শুভশ্রী, কেমন করে?

কে কে থাকছেন বিয়ের অনুষ্ঠানে? মেনুই বা কী? আনন্দবাজার ডিজিটালকে সৃজিত বললেন, “ছোটখাটো অনুষ্ঠান করা হচ্ছে। টলি পাড়া থেকে রুদ্রনীল, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত থাকছেন। এ ছাড়াও যিশু-নীলাঞ্জনাও থাকবেন। মিথিলার সঙ্গে যাঁদের আলাপ তাঁদেরকেই বলা হয়েছে।”

ফিল্ম ফেস্টিভালে মিথিলার সঙ্গে সৃজিত

The King and I.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

আরও পড়ুন: ‘শ্রীময়ী’-কে পিছনে ফেলে টিআরপি তালিকায় দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

পরিচালক জানলেন, ঘরোয়া অনুষ্ঠান, তাই খাওয়াদাওয়ার ব্যবস্থাও ঘরোয়াই। তিনি এ ও জানালেন, মাস দু’য়েক পরে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ টলিপাড়ার বাকিদের নিয়ে একটা বড় অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছেন।

টলিউডে এখন বিয়ের মরসুম। কিছু দিন আগেই দীর্ঘ দিনের সঙ্গী সৌরভের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন জুন মাল্য। এ বার সেই তালিকায় যোগ হলেন সৃজিতও। হাল্কা শীতেই বসন্ত এসে গেল তবে টালিগঞ্জ পাড়ায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE