Entertainment News

রণবীর ছাড়া সঞ্জয় দত্তের বায়োপিকের আর কে কে রয়েছেন

সঞ্জয় দত্তের বায়োপিক দত্ত’তে চরিত্র অনুযায়ী বাধ্য ছাত্রের মত নিজেকে পাল্টে ফেলেছেন রণবীর কপূর। ট্যাটু থেকে নিজের ওজন বাড়ানো কি করেননি ‘সাওয়ারিয়া’-র সেই ছিপছিপে ছেলেটি।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৭ ১০:২৩
Share:
০১ ০৭

‘খলনায়ক’ সঞ্জুবাবার ভূমিকায় অভিনয় করছেন রণবীর কপূর।

০২ ০৭

বাবা সুনীল দত্ত শুটিংয়েই বেশি ব্যস্ত থাকতেন। তবে সঞ্জয় যে বাবার কাছ থেকে বিচ্ছিন্ন ছিলেন তা-ও কিন্তু নয়। বাবা-ছেলের সেই সম্পর্ক ফুটিয়ে তুলতে বেশ পরিশ্রম করেছেন সুনীল দত্তের চরিত্রে অভিনয় করা পরেশ রাওয়াল।

Advertisement
০৩ ০৭

সঞ্জয়ের জীবনে দাগ কেটেছিল মায়ের মৃত্যু। ক্যানসারের সঙ্গে যুদ্ধে হেরে গিয়েছিলেন নার্গিস।<br> নার্গিসের ভূমিকায় অভিনয় করেছেন মণীষা কৈরালা।

০৪ ০৭

প্রথম ছবি ‘রকি’। সে ছবিতেই সঞ্জয়ের সহ-অভিনেত্রী ছিলেন টিনা মুনিম। তবে এখন তিনি টিনা অম্বানী।<br> শোনা যায়, সঞ্জয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টিনা। সেই টিনা মুনিমের ভূমিকায় করছেন সোনম কপূর।

০৫ ০৭

মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয়ের রোমান্টিক এক অধ্যায় এ ছবিতে<br> ফুটে উঠবে। মাধুরীর চরিত্রে থাকছেন করিশ্মা তান্না।

০৬ ০৭

২০০৮-এ সঞ্জয় বিয়ে করেন মান্যতাকে। মান্যতা এখন যমজ সন্তানের মা।<br> শোনা যাচ্ছে, সঞ্জয়ের স্ত্রী মান্যতার চরিত্রে থাকবেন দিয়া মির্জা।

০৭ ০৭

১৯৯৩ সালে মুম্বই-মামলায় সঞ্জয়ের আইনজীবী ছিলেন সতীশ মানেশিন্দে। তাঁর চরিত্রে একটু বদল এনেছেন পরিচালক।<br> তবে ছবিতে তাঁর বদলে দেখানো হয়েছে এক মহিলা আইনজীবীকে। তাতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement