priyanka chopra

বিয়ের জন্য অতিথিদের কাছে উপহারও চেয়ে নিলেন প্রিয়ঙ্কা! দেখে নিন তালিকা

গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা প্রিয়ঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। এ বার নিজের বিয়ের জন্য অতিথিদের কাছে উপহারও চেয়ে নিলেন পিগি চপস! নেট দুনিয়ায় শেয়ারও করলেন সেই তালিকা। টেলিভিশন থেকে বাসন, কী নেই সেই তালিকায়!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ১০:০০
Share:
০১ ১৫

গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা প্রিয়ঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। এ বার নিজের বিয়ের জন্য অতিথিদের কাছে উপহারও চেয়ে নিলেন পিগি চপস! নেট দুনিয়ায় শেয়ারও করলেন সেই তালিকা। টেলিভিশন থেকে বাসন, কী নেই সেই তালিকায়!

০২ ১৫

‘অ্যামাজন ওয়েডিং রেজিস্ট্রি’-র মাধ্যমে প্রিয়ঙ্কা চোপড়া একটি অভিনব চুক্তি করেছেন। এতে তিনি নিজের পছন্দের জিনিসের সেই তালিকা দিয়েছেন। চাইলে এই তালিকা হতে পারে কাউকে বিয়ের উপহারের গাইডও।

Advertisement
০৩ ১৫

প্রিয়ঙ্কা যে সত্যিই গুছিয়ে সংসার করতে চাইছেন, তা বোঝা যাবে প্রিয়ঙ্কার চাওয়া উপহারের তালিকা থেকে। ক্ল্যাড কুকওয়্যারের সেট, কুইসিনার্ট ফুড প্রসেসর, আমেরিকান আটেলিয়র কাটিং বোর্ড, কিচেনঅ্যাড স্ট্যান্ড মিক্সার। মিক্সারটির দাম মোটামুটি ৩৫ হাজারের কাছাকাছি।

০৪ ১৫

প্রিয়ঙ্কার ভাললাগার উপহারের মধ্যে রয়েছে ভিটামিক্স ব্লেন্ডার, ডোরোটিয়া ডিনার প্লেট, ৮-১৫ হাজারের মধ্যে মেপ্রা ফ্ল্যাটওয়্যারের চামচের সেট।

০৫ ১৫

প্রিয় পোষ্য ডায়ানাকে কী ভাবে ভুলতে পারেন পিগি চপস! তার জন্য ব্লু বেরি পেট ডগ কলার, হুইসল জিপিএস পেট ট্র্যাকার, একটি এলি রেনকোট যার দাম প্রায় ৩৮০০ টাকা, আর ‘ব্লু বেরি পেট’-এর একটি নরম বিছানা, যার দাম প্রায় ৩৯০০ টাকা।

০৬ ১৫

বিয়ের পর অতিথি অভ্যাগতদের কথাও মাথায় রাখছেন প্রিয়ঙ্কা। তাই তাঁর পছন্দ অ্যাকমে ফার্নিচার বার কার্ট (১৩ হাজার টাকার কাছাকাছি যার দাম), স্কত জু়ইসেল বার্গেন্ডি গ্লাসের সেট ও ডেকান্টার, এলএসএ চিজ ডোম।

০৭ ১৫

প্রিয়ঙ্কা পছন্দ করেছেন আলেসির ককটেল শেকার (দাম প্রায় ১১ হাজার টাকা), ভিলেরয় অ্যান্ড বোচ বাফেট, এলএসএ পার্লের শ্যাম্পেন সসার, কোরাভিন ওয়াইন প্রিজারভার।

০৮ ১৫

প্রিয়ঙ্কাকে সারাক্ষণ এই দেশ থেকে অন্য দেশে যেতে হয়। আর বেড়াতেও অসম্ভব ভালবাসেন তিনি। তবে কাজের জন্যই আইভিওয়াই মোবাইল প্রিন্টার পছন্দ তাঁর। এর দাম প্রায় ১৫ হাজার টাকা।

০৯ ১৫

এ ছাড়াও টুমি লাগেজ ট্রলি, হর্টেন্স বিহুইটের ট্র্যাভেল ব্যাগ, মার্ক জ্যাকবসের ব্যাকপ্যাকও রয়েছে এই তালিকায়।

১০ ১৫

রেবেকা মিনকফের কসমেটিক পাউচ, ওয়াইফি সিল্ক আই মাস্ক, টেড বেকারের লন্ড্রি ব্যাগও রয়েছে অ্যামাজনের চুক্তিতে।

১১ ১৫

রয়েছে প্রায় ১৮ লক্ষ টাকা দামের এলজি ওএলইডি টিভি, জোনাথন অ্যাডলার সংস্থার কুশন ও পাপোশ, রিভেট মিরর, ভিটরুভি ডিফিউসার, কেলভিন ক্লেনের কম্বল, স্টোনি অ্যান্ড বিম চাঙ্কি কেবল নিটও। কম্বলটির দাম ৫০ হাজার টাকার কাছাকাছি।

১২ ১৫

প্রিয়ঙ্কার পছন্দ ৭৯০০ টাকার লেভোয়েটের এয়ার পিউরিফায়ার, ক্যাসপারের বিছানার চাদর, অ্যামাজনের ইকোলুক, ৭৬০০ টাকা দামের কোয়ুচি অর্গ্যানিক তোয়ালের সেট, এথান অ্যালেনের সিল্ক কভারলেট, টেম্পার পেডিকের বালিশ, জ়িনাস মেমোরি ফোমের গদি।

১৩ ১৫

প্রিয়ঙ্কা ফিটনেস ফ্রিক। তাঁর ফিগার বি টাউনের চর্চার বিষয়। তাই বার্টন স্নো-বোর্ড, রোলারবেড ইনলাইন স্কেট, ২৮ হাজার টাকা দামের কেইসার ইন্ডোর বাইক চেয়েছেন তিনি। ইয়েটি কুলার, অ্যামাজন বেসিক ডাম্বেল সেট, হ্যালেক্সের টেবিল টেনিস সেটও রয়েছে তালিকায়।

১৪ ১৫

প্রিয়ঙ্কার অবসর কাটে গান শুনে। ক্রাফ্টও বেশ পছন্দ। তাই তাঁর পছন্দের উপহারের মধ্যে রয়েছে ক্রসলির রেকর্ড প্লেয়ার। ক্যাননের ক্র্যাফটিং প্রিন্টারও। ক্রসলির রেকর্ড প্লেয়ারটির দাম ১২ হাজার টাকার কাছাকাছি।

১৫ ১৫

তবে এই সবই তিনি চেয়েছেন ইউনিসেফের জন্য। আর প্রিয়ঙ্কার এই অভিনব উদ্যোগে অ্যামাজনও ইউনিসেফকে ৭১ লক্ষ টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement