Sunny Deol

বলিউডে পা সানি-পুত্র কর্ণের, মুক্তি পেল ছবির ট্রেলার

'দিল লাগি' এবং 'ঘায়েল ওয়ান্স এগেইন'-এর পর আবারও পরিচালকের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। বাবার পরিচালিত ছবির হাত ধরেই বলি টাউনে পা রাখলেন কর্ণ।

Advertisement
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৯ ২০:১০
Share:

সানির পরিচালনায় অভিনয় করবেন কর্ণ এবং সাহের

টিজার মুক্তি পেয়েছিল অগস্টের ৫ তারিখে। বৃহস্পতিবার মুক্তি পেল ফিল্মের ট্রেলার। ছবির নাম ‘পল পল দিল কে পাস’। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সানি দেওল পুত্র কর্ণ দেওল। কর্ণের বিপরীতে রয়েছেন নবাগতা সাহের বাম্বা। 'দিল লাগি' এবং 'ঘায়েল ওয়ান্স এগেইন'-এর পর আবারও পরিচালকের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। বাবার পরিচালিত ছবির হাত ধরেই বলি টাউনে পা রাখলেন কর্ণ। ইতিমধ্যে পাঁচ লক্ষের বেশি মানুষ ইউটিউবে দেখে ফেলেছেন ওই ট্রেলার।

Advertisement

দুই তরুণ তরুণী, সহের শেট্টি এবং কর্ণ সেহগাল এক সঙ্গে ট্রেকিং-এ যান। অনেকটা সময় কাটানোর পর অজান্তেই প্রেমে পড়েন দু'জন দু'জনের। কিন্তু তাতেও আসে বাধা। কী বাধা তা অবশ্য ছবি মুক্তি পাওয়ার পরই বোঝা যাবে। ছবির ট্রেলারে মানালি, লাদাখের দৃশ্যও নজর টানে।

Advertisement

আরও পড়ুন-বেড়াতে গিয়ে কী বোধোদয় হল শহরের পাঁচ যুবক-যুবতীর?

আরও পড়ুন- 'দোস্তানা ২'-এ কোন 'স্টারকিড'-কে নিলেন? নেটিজেনদের কটাক্ষে কী বললেন কর্ণ?

সানি দেওল নিজেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কর্ণের বিপরীতে নায়িকা বাছাই করার জন্য অন্তত ৪০০ জনের অডিশন নিয়েছিলেন তিনি, অবশেষে পছন্দ হয় সাহেরকে। ছবির বেশির ভাগ দৃশ্যের শুটিং হয়েছে মানালি এবং লাদাখে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবির ট্রেলার শেয়ার করে কর্ণ লিখেছেন, 'সময় এসেছে প্রেম পড়ার, সময় এসেছে ভালবাসার জন্য লড়াই করার।'

সব কিছু ঠিক থাকলে এই মাসেরই ২০ তারিখ মুক্তি পাবে ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন