Coronavirus

করোনা: সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারকারা

তেলুগু অভিনেতা তথা জনসেনা পার্টির প্রধান পবন কল্যাণও ‘পিএম কেয়ারস’-এ ১ কোটি, অন্ধ্র- তেলঙ্গানাকে ৫০ লক্ষ করে দেবেন। এই দু’রাজ্যকে ভাগ করে এক কোটি টাকা দেবেন মহেশবাবু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন      

মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ০২:৫০
Share:

অক্ষয় ও প্রভাস।

করোনা-সঙ্কটে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তারকারা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ‘পিএম কেয়ারস’ ২৫ কোটি টাকা দেওয়ার কথা জানিয়ে ভক্তদের প্রশংসা পাচ্ছেন অক্ষয় কুমার। স্ত্রী টুইঙ্কল খন্না, যিনি অক্ষয়ের কিছু কাজকর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিতে ছাড়েন না, তিনিও শনিবার টুইট করেছেন, ‘‘আমি ওঁর কাজে গর্বিত।’’ ‘বাহুবলী’ খ্যাত প্রভাস তিন কোটি টাকা দেবেন ‘পিএম কেয়ারস’-এ, সঙ্গে অন্ধ্র ও তেলঙ্গানাকে ৫০ লক্ষ করে। তেলুগু অভিনেতা তথা জনসেনা পার্টির প্রধান পবন কল্যাণও ‘পিএম কেয়ারস’-এ ১ কোটি, অন্ধ্র- তেলঙ্গানাকে ৫০ লক্ষ করে দেবেন। এই দু’রাজ্যকে ভাগ করে এক কোটি টাকা দেবেন মহেশবাবু।

Advertisement

কমেডিয়ান কপিল শর্মা ৫০ লক্ষ টাকা দেবেন কেন্দ্রীয় তহবিলে। হৃত্বিক রোশন এন-৯৫ মাস্ক দিয়েছেন বৃহন্মুম্বই পুরসভার কর্মী অন্য সেবাকর্মীদের। বিজেপি সাংসদ হেমা মালিনী ১ কোটি ও সানি দেওল ৫০ লক্ষ টাকা দেবেন তাঁদের এমপিল্যাড থেকে। এই মুহূর্তে কর্মহীন দক্ষিণের চলচ্চিত্র শিল্পের কলাকুশলীদের জন্য ৫০ লক্ষ টাকা দেবেন রজনীকান্ত। এমনই ঘোষণার অপেক্ষায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, আমির খানেদের ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন