Coronavirus

এ বার ইউটিউবে

সলমনের পোস্ট মানেই সেখানে লাইক, কমেন্ট, শেয়ারের গ্রাফ মুহূর্তেই ঊর্ধ্বগামী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ০১:২৫
Share:

সলমন

ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপনের নতুন উপায় খুঁজে নিলেন সলমন খান। নিজের ইউটিউব চ্যানেল খুলতে চলেছেন তিনি। ‘বিয়িং সলমন খান’ নামে সেই ইউটিউব চ্যানেলে নিত্যদিন অভিনব কনটেন্ট আপলোড করবেন সলমন। সেখানে থাকবে তাঁর ব্যক্তিগত জীবনের টুকরো মুহূর্তও। আগামী ইদেই ‘রাধে’ নিয়ে দর্শকের দরবারে হাজির হওয়ার কথা ছিল সলমনের। তবে করোনা ও তার জেরে লকডাউনের ফলে যাবতীয় শিডিউল ভেস্তে গিয়েছে। পানভেলের ফার্ম হাউসে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এখন সলমন। সেখান থেকেই তাঁর নানা কোয়রান্টিন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। আর সলমনের পোস্ট মানেই সেখানে লাইক, কমেন্ট, শেয়ারের গ্রাফ মুহূর্তেই ঊর্ধ্বগামী। যেমন সম্প্রতি ভাইরাল হয়েছিল ফার্ম হাউসে তাঁর ঘোড়াকে ঘাসপাতা খাওয়ানো এবং তার পাশাপাশি নিজেরও সেই পাতা চিবোনোর ভিডিয়ো! আরও বেশি করে ফ্যানদের সঙ্গে কানেক্ট করার জন্যই এই লকডাউন পর্বে ইউটিউব চ্যানেল খোলার কথা ভেবেছেন সলমন। যত দিন না তাঁকে পর্দায় ফের দেখতে পাওয়া যায়, তত দিন ‘বিয়িং সলমন খান’ চ্যানেলের কনটেন্টের মাধ্যমেই ভাইজানের কাছাকাছি পৌঁছতে পারবেন তাঁর ভক্তরা। প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট-সহ বেশ কিছু বলিউড তারকার নিজস্ব ইউটিউব চ্যানেল থাকলেও প্রথম সারির নায়কদের মধ্যে সলমনই প্রথম ইউটিউবে ডেবিউ করতে চলেছেন। সেই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যাও যে ঈর্ষণীয় হতে চলেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

আরও পড়ুন: টাকা, ক্ষমতা কিচ্ছু না! বুঝিয়ে দিল এই করোনা, এই নববর্ষ

Advertisement

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেনআপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন