Coronavirus

পড়াশোনায় সাহায্য প্রিয়ঙ্কার

সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে প্রিয়ঙ্কা বলেছেন যে, শিক্ষা এবং যুব সম্প্রদায়ের ক্ষমতায়ন— এই দু’টি বিষয়ই তাঁর কাছে খুব গুরুত্বপূর্ণ।

Advertisement
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২০ ০০:৪০
Share:

প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকের দিকেই। এ বার লস অ্যাঞ্জেেলসের ছাত্রছাত্রীদের ভার্চুয়াল পড়াশোনা সহজ করতে হেডফোন দেবেন বলে ঠিক করেছেন অভিনেত্রী। জেবিএল অডিয়োর সঙ্গে হাত মিলিয়ে প্রিয়ঙ্কা এই পদক্ষেপ করবেন বলে জানিয়েছেন। এর ফলে অনলাইনে ক্লাস করা সহজ হয়ে উঠবে ছাত্রছাত্রীদের পক্ষে। তাঁদের জন্য সম্পূর্ণ ক্লাসরুমের পরিবেশ তৈরি করা সম্ভব করা যাবে এই ভাবে। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে প্রিয়ঙ্কা বলেছেন যে, শিক্ষা এবং যুব সম্প্রদায়ের ক্ষমতায়ন— এই দু’টি বিষয়ই তাঁর কাছে খুব গুরুত্বপূর্ণ। আর সকলের সহযোগিতা থাকলে এই সমস্যাগুলিও কাটিয়ে ওঠা সহজ হবে। সেই জন্যই তাঁর এই পদক্ষেপ।

Advertisement

আরও পড়ুন: আদরের ছবি পোস্ট করে সোহিনীকে মিস করছেন রণজয়?

এ ছাড়াও এই কঠিন সময়ে হেল্থ সেক্টরে কর্মরত মহিলাদের জন্য গত সপ্তাহেই এক লক্ষ ডলার দান করবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: সবে মিলে করি কাজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন