Entertainment News

প্রেমে পড়ার জন্য তৈরি হোন, ডাক দিলেন দেব, সঙ্গী….

অবাক হলেন? কিন্তু এ ঘটনা সত্যি। আর এই অভিযানে দেবের সঙ্গী পূজা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৫৫
Share:

ছবির দৃশ্যে দেব এবং পূজা।

দেব প্রেমে পড়ার ডাক দিলেন। ডাক দিলেন প্রকাশ্যে…।

Advertisement

অবাক হলেন? কিন্তু এ ঘটনা সত্যি। আর এই অভিযানে দেবের সঙ্গী পূজা।

আসল ব্যাপারটা কী বলুন তো? আগামী ২৮ সেপ্টেম্বর সাউথ সিটি মলে মুক্তি পাবে দেবের আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’-এর নতুন রোম্যান্টিক গান ‘ওহ বেবি’। তার জন্যই দেবের এই ডাক।

Advertisement

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দু’টি গান। প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উত্সবের মাধ্যমে ছবির প্রচার করছেন নায়ক। অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

আরও পড়ুন, বিয়ে কবে? রাইমা বললেন…

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক।

অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন