Arindam Shil

মহরত হল 'তিরন্দাজ শবর'-এর, ২৫ নভেম্বর থেকে শ্যুটিং শুরু

সোশ্যাল মিডিয়ায় ‘শুভ মহরত’ লেখা ক্ল্যাপস্টিকের ছবি, সঙ্গে ক্যাপশন ‘যাত্রা শুরু’ বুঝিয়ে দিল ছবির মহরতের কথা। ২৫ নভেম্বর থেকে ফ্লোরে যাচ্ছে শবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২০ ২১:১৮
Share:

অরিন্দম শীল তাঁর নতুন ছবির শ্যুটিং শুরু করলেন মঙ্গলবার।

ঠিক ছিল ১৬ নভেম্বর থেকে ‘তিরন্দাজ শবর’-এর শ্যুটিং শুরু হবে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ‘শুভ মহরত’ লেখা ক্ল্যাপস্টিকের ছবি, সঙ্গে ক্যাপশন ‘যাত্রা শুরু’ বুঝিয়ে দিল ছবির মহরতের কথা। ২৫ নভেম্বর থেকে ফ্লোরে যাচ্ছে শবর। এসভিএফ নয় অরিন্দমের আগামী ‘শবর’-এর প্রযোজক ক্যামেলিয়া প্রোডাকশন।

Advertisement

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কোন গল্প ছবির উপাদান? অরিন্দম জানিয়েছেন, সাহিত্যিকের অপ্রকাশিত উপন্যাস ‘তিরন্দাজ’ অবলম্বনে আগামী ছবি ‘তিরন্দাজ শবর’। তাঁর কথায়, ‘‘শাশ্বত চট্টোপাধ্যায় এ বারেও শবরের ভূমিকায় এবং এবং শুভ্রজিৎ দত্ত তাঁর সহকারী। এ ছাড়াও থাকছেন শঙ্কর চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ কুন্ডু, অসীম রায়চৌধুরী। এই ছবি দিয়ে টলিউডে প্রথম পা রাখছেন রম্যাণী।’’ শীর্ষেন্দুর ওই উপন্যাসে এক ট্যাক্সিচালকের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। সেই চরিত্রে দেখা যাবে নাইজেল আকারাকে। নাইজেল অরিন্দমের পরিচালনায় এই প্রথম কাজ করবেন। পরিচালক, অভিনেতা দু’জনেই জানিয়েছেন, এই কাজ হয়তো আগামী দিনে আবার একসঙ্গে কাজের পটভূমিকা তৈরি করে দিচ্ছে।

‘তিরন্দাজ শবর’-এর সঙ্গীত পরিচালক বিক্রম ঘোষ। সম্পাদনায় সংলাপ ভৌমিক। ক্যামেরায় মধুরা পালিত। মধুরাও এই প্রথম টিম-অরিন্দমের সঙ্গে কাজ করতে চলেছেন। কলকাতা ছাড়াও ছবির শ্যুটিং হবে মাইথনে। অরিন্দমের দাবি, চিত্রনাট্য শোনার পর অনেকেই বলেছেন, এই ছবিতে শবর নাকি আগের তুলনায় অনেক বেশি রক্ত মাংসের।

Advertisement

আরও পড়ুন: সুশান্তের মৃত্যু যদি আমাদের না ভাবায়, আমরা তবে মানুষ নই: অমিত

বাড়ছে শ্রাবন্তী-রোশন কাজিয়া? সোশ্যালে পরোক্ষে কটাক্ষ একে অন্যকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন