Akshay Kumar’s new film

১৪ বছর পর পুরনো পরিচালকের ঘরে অক্ষয় কুমার! ছবির কেন্দ্রে থাকবে প্রাচীন কুসংস্কার!

অক্ষয় কুমার নিজে ঘোষণা করেননি। কিন্তু পরিচালক জানিয়ে দিলেন, তিনি অভিনেতাকে নিয়ে ছবি করতে চলেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৬:৫৫
Share:

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

ছবি হিট করুক বা ফ্লপ, অক্ষয় কুমারের কাজের সংখ্যা বেড়েই চলেছে। তাঁকে নিয়ে নতুন ছবির পরিকল্পনা শুরু করেছেন পরিচালক প্রিয়দর্শন। পরিচালক নিজেই তাঁর এই নতুন ছবি নিয়ে তথ্য দিয়েছেন।

Advertisement

এর আগে একাধিক ছবিতে প্রিয়দর্শনের পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয়। তবে তাঁদের সব থেকে জনপ্রিয় ছবি ছিল ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’। ১৪ বছর পর আবার প্রিয়দর্শনের সঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয়। সম্প্রতি রামমন্দির নিয়ে তথ্যচিত্রের কাজ শেষ করেছেন প্রিয়দর্শন। নতুন এই ছবি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘‘এ বার আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ ছবিতে অক্ষয়ের সঙ্গে কাজ করতে চলেছি। ছবিটা হরর-কমেডি ঘরানার।’’

তবে এই ছবি যে ‘ভুলভুলাইয়া’র মতো নয়, সে কথাও স্পষ্ট করেছেন প্রিয়দর্শন। জানিয়েছেন, ছবিতে কালো জাদুও থাকবে। এই ছবিতে নাকি তিনি দেশের ‘অন্যতম পুরনো কুসংস্কার’ নিয়ে কাজ করতে চলেছেন।

Advertisement

সম্প্রতি অক্ষয় অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ মুক্তি পেয়েছে। ছবির গুণমান নিয়ে প্রশ্ন উঠলেও ছবিটি বক্স অফিসে ভালই ব্যবসা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন