Entertainment News

বলিউডের এই মেকআপ আর্টিস্টরা এক বার সাজাতে কত টাকা নেয় জানেন?

সামনেই পুজো। অষ্টমী বা নবমীর রাতে নিশ্চয়ই আপনার একটু নজরকাড়া লুকে সাজার পরিকল্পনা রয়েছে? বলিউডের বিখ্যাত কয়েক জন মেকআপ আর্টিস্টের কাছ থেকে এ বার সাজতে পারেন। জেনে নিন এক বার সাজার জন্য কত টাকা চার্জ করেন তাঁরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ১৬:০৪
Share:
০১ ০৭

শ্রীদেবী, কাজল, ঐশ্বর্যা, শিল্পা শেট্টিদের ফেভারিট মেকআপ আর্টিস্ট। নাম মিকি কন্ট্রাকটর। বলিউডের সেরা মেকআপ শিল্পীদের অন্যতম। এক বার সাজানোর জন্য মিকি নেন ২৫ হাজার টাকা।

০২ ০৭

শাহরুখ, সলমন, প্রিয়ঙ্কা, কল্কিদের প্রিয় মেকআপ শিল্পী। শুধু বলিউডি সাজই নয়, ফোটোশুট মেকআপেও অন্যতম সেরা নম্রতা। ছবিতে কল্কির নীচে নম্রতা, এক বার সাজাতে নম্রতা সোনি নিয়ে থাকেন ৪০ হাজার টাকা।

Advertisement
০৩ ০৭

কন্টেম্পোরারি মেকআপে সেরার সেরা। এলটন জে ফার্নান্ডেজ সাম্প্রতিক কালের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। পরিণীতি, অদিতি রাও হায়দারিদের এক বার সাজাতে এলটন চার্জ করেন প্রায় ৩০ হাজার টাকা।

০৪ ০৭

রণদীপ হুডার ফেভারিট। নাম অম্বিকা পিল্লাই। ঐশ্বর্যা ও মালাইকাও বেশির ভাগ সময় অম্বিকাকেই বেছে নেন। এক বার সাজানোর জন্য অম্বিকা নেন ২৫ হাজার। ব্রাইডাল সাজ হলে ৪০ হাজার।

০৫ ০৭

‘ভোগ’ ফ্যাশন ম্যাগাজিনের বিচারে অন্যতম সেরা মেকআপ শিল্পী। এষা গুপ্তাদের এক বার সাজানোর জন্য ড্যানিয়েল নেন ১ লক্ষ টাকা।

০৬ ০৭

ছবিতে করিনা ও করিশ্মার মাঝখানে উঁকি দিচ্ছেন মল্লিকা ভাট। বলিউডের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। মল্লিরা এক বার সাজানোর জন্য নেন ৩০ হাজার এবং ব্রাইডাল মেকআপের জন্য নেন ১ লক্ষ টাকা।

০৭ ০৭

জর্জিও গ্যাব্রিয়েল। দীপিকা ও আলিয়ার ফেভারিট। লস অ্যাঞ্জেলস থেকে বলিউডে এসে দারুণ কাজ করছেন। ছবিতে ইয়ামির পিছনে থাকা জর্জিও এক বার সাজাতে নেন প্রায় ৫০ হাজার টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement