Entertainment News

সেলেবদের কোন জায়গার রসগোল্লা প্রিয়?

আজ বুধবার, রসগোল্লা দিবস। সেলেবদের কোন জায়গার রসগোল্লা প্রিয় জানেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৪:৪৪
Share:

তনুশ্রী, শিবপ্রসাদ, অপরাজিতা।— ফাইল চিত্র।

আজ বুধবার, রসগোল্লা দিবস। সেলেবদের কোন জায়গার রসগোল্লা প্রিয় জানেন?

Advertisement

অপরাজিতা আঢ্য: আমি তো এমনিতেই খেতে ভালবাসি। আর যারা খেতে ভালবাসে তাদের রসগোল্লা প্রিয়। আমার এমনিতে কেসি দাশ ফেভারিট। তবে কলকাতার বাইরে কৃষ্ণনগরে একটা সলিড রসগোল্লা খেয়েছি। ওটাও বেশ ভাল লাগে।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়: রসগোল্লা আমার প্রিয়। গরম রসগোল্লা হলে তো কোনও কথাই নেই। আরও ভাল। কোথাকার রসগোল্লা প্রিয় যদি বলতে হয়, তা হলে আমি বাগবাজারের কথা বলব। এ দিক থেকে বাগবাজারকেই এগিয়ে রাখব।

Advertisement

আরও পড়ুন, অমিতাভ অত্যন্ত নম্র, ভীষণ ভাল মানুষ, বললেন অরিন্দম

তনুশ্রী চক্রবর্তী: আজ রসগোল্লা দিবস যখন আজ তো খেতেই হবে। এমনিতে আমি রসগোল্লা খাই। যদিও ডায়েটের জন্য রসগোল্লার রসটা একদমই ঠিক নয়। তবুও খাই না বললে ভুল হবে। চিত্তরঞ্জনের রসগোল্লা আমার ফেভারিট।

বিশ্বনাথ বসু: আমার চেহারা দেখেই বোঝা যায় রসগোল্লা আমার কতটা প্রিয়। আমার গ্রাম আড়বালিয়াতে শশীর মিষ্টির দোকানের রসগোল্লা আমার সবচেয়ে প্রিয়। আসলে গ্রামের দিকের রসগোল্লা একটু ভারি, ভারি হয়। সেটা প্রিয় আমার। কলকাতায় বলরাম মল্লিকের রসগোল্লা দারুণ লাগে। তবে স্পঞ্জের রসগোল্লা একদম প্রিয় নয়।

অবন্তিকা: রসগোল্লা আমার খুবই প্রিয়। সবচেয়ে প্রিয় কেসি দাশের রসগোল্লা। আমি নিউ ব্যারাকপুরে থাকতাম। ওখানে কেসি দাশ ছিল না। এখন ওই দোকানের রসগোল্লা খাওয়ার পর আর অন্য কারও রসগোল্লা ভাল লাগে না।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন