Advertisement
২৪ জুলাই ২০২৪
Entertainment News

অমিতাভ অত্যন্ত নম্র, ভীষণ ভাল মানুষ, বললেন অরিন্দম

গত শনিবার ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন। সেখানেই দেখা বিগ বি-র সঙ্গে দেখা হয় অরিন্দমের।

সেই মুহূর্ত। ছবি: অরিন্দম শীলের ফেসবুক পেজ থেকে গৃহীত।

সেই মুহূর্ত। ছবি: অরিন্দম শীলের ফেসবুক পেজ থেকে গৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৮ ১৮:৪৬
Share: Save:

বহুবার দেখা হয়েছে তাঁদের। কাজের সূত্রেই আলাপ। কিন্তু এতদিন ভাল ছবি ছিল না দু’জনের। সেই আক্ষেপ পূরণ করল ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। তাঁরা অর্থাৎ অমিতাভ বচ্চন এবং অরিন্দম শীল

গত শনিবার ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন। সেখানেই দেখা বিগ বি-র সঙ্গে দেখা হয় অরিন্দমের। দু’জনের ফ্রেমবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন পরিচালক।

গতকাল সন্ধের কথা বলতে গিয়ে অরিন্দম বললেন, ‘‘অমিতাভ বচ্চন অত্যন্ত নম্র। ভীষণ ভাল মানুষ। আমাদের অনেক বার দেখা হয়েছে এর আগে। কিন্তু ভাল ছবি ছিল না। আমি গতকাল ওঁকে বললাম সে কথা। সঙ্গে সঙ্গে ছবি তুলতে রাজি হলেন।’’

আরও পড়ুন, মায়ের ছবির প্রোমোশন স্বপ্নের মতো, কলকাতায় বললেন আলিয়া

উদ্বোধনের পরে মূলত ব্যক্তিগত আলাপচারিতায় ব্যস্ত ছিলেন অমিতাভ-অরিন্দম। নিজের কাজ নিয়েও শাহেনশা কথা বলেছেন বলে জানালেন অরিন্দম।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE