Entertainment news

সর্দার লাল সিং চাড্ডা, চিনতে পারছেন কে ইনি?

প্যান্টটা আবার কোমর থেকে খানিকটা উঁচুতে তুলে বেল্ট দিয়ে বাঁধা। পায়ে স্পোর্টস শু। চোখ দিয়ে যেন ঠিকড়ে পড়ছে তীক্ষ্মতা। যাঁর ছবি দেখা যাচ্ছে তিনি কে চিনতে পারছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ১৬:৩৮
Share:

লাল সিং চাড্ডা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

গোঁফের সঙ্গে মিশে গিয়েছে লম্বা, ঘন দাড়ি। মাথায় শক্ত করে বাঁধা পাগড়ি। মানানসই চেক শার্ট আর প্যান্ট। প্যান্টটা আবার কোমর থেকে খানিকটা উঁচুতে তুলে বেল্ট দিয়ে বাঁধা। পায়ে স্পোর্টস শু। চোখ দিয়ে যেন ঠিকড়ে পড়ছে তীক্ষ্মতা। যাঁর ছবি দেখা যাচ্ছে তিনি কে চিনতে পারছেন?

Advertisement

ইনি ‘লাল সিং চাড্ডা’। কে এই লাল সিং চাড্ডা? আমির খানের পরবর্তী ছবির প্রধান চরিত্র। যে চরিত্রে রয়েছেন স্বয়ং আমির খান। এ বার চিনতেন পারছেন নিশ্চয়। আমিরের পরবর্তী ছবি লাল সিং চাড্ডার শুটিং শুরু হয়ে গিয়েছে। ১৯৯৪ ছবি 'ফরেস্ট গাম্প' ছবির হিন্দি রিমেক এই ‘লাল সিং চাড্ডা’।

সম্প্রতি আমির খানের নতুন ছবির লুক প্রকাশ হয়েছে। তা দেখে উচ্ছ্বসিত আমিরের ভক্তেরা। কেউ বলছেন, ‘এটাই আসল অভিনেতার পরিচয়’, তো কেউ বলছেন, ‘দারুণ মানিয়েছে আমিরকে’। আমিরের এই ছবিটি ২০২০ সালে ক্রিসমাসের সময় মুক্তি পাওয়ার কথা। এই ছবির জন্য ২০ কিলোগ্রাম ওজন কমিয়েছেন আমির খান।

Advertisement

আরও পড়ুন: ‘তুমি আমায় রক্ষা করেছিলে’, দত্তক প্রসঙ্গে আবেগঘন পোস্ট সুস্মিতার দশ বছরের মেয়ে আলিশার

এই ছবিতে করিনা কপূরকেও দেখা যাবে। গোলাপি সালোয়ার পরা তাঁরও এই ছবির লুক প্রকাশ পেয়েছে আগেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন