Entertainment news

শক্তিমানের সেই গীতা বিশ্বাসকে এখন কেমন দেখতে জানেন?

খের পলকে যে শক্তিমান হয়ে শায়েস্তা করত ডক্টর জাকাল-সহ বিভিন্ন অপরাধীদের। আর শক্তিমানের কীর্তিকলাপ জনতার সামনে তুলে ধরতেন একজন রিপোর্টার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ জুন ২০১৮ ০৯:৫৬
Share:
০১ ০৬

ভারতের প্রথম সুপারহিরো শক্তিমান। পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওমকারনাথ শাস্ত্রী। চোখের পলকে যে শক্তিমান হয়ে শায়েস্তা করত ডক্টর জাকাল-সহ বিভিন্ন অপরাধীদের। আর শক্তিমানের কীর্তিকলাপ জনতার সামনে তুলে ধরতেন একজন রিপোর্টার।

০২ ০৬

মনে আছে কে সেই রিপোর্টার? তাঁর নাম হয়েছিল গীতা বিশ্বাস। নিরীহ মুখ আর অনাবিল হাসি দিয়ে শক্তিমানের পাশাপাশি গীতাও জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ২০০৫ সালে শক্তিমানের সম্প্রচারণ বন্ধ হয়ে যায়। তার পর ১৩ বছর কেটে গেছে। জানেন কি গীতা এখন কেমন দেখতে?

Advertisement
০৩ ০৬

গীতার আসল নাম বৈষ্ণবী মহান্ত। যদিও গঙ্গাধর ওরফে শক্তিমান তাঁকে ‘দেবীজি’ বলে ডাকতেন।

০৪ ০৬

বৈষ্ণবীর কিন্তু এটাই প্রথম পর্দায় অভিনয় নয়। তাঁর কেরিয়ার শুরু হয়েছিল ফিল্মে অভিনয় করে। ১৯৮৮ সালে সুপারহিট ফিল্ম ‘ভিরানা’তেও অভিনয় করেছিলেন তিনি। যদিও শক্তিমান করার পরই তিনি জনপ্রিয় হন।

০৫ ০৬

শক্তিমানের পরও বৈষ্ণবী অভিনয় চালিয়ে যাচ্ছেন। ‘সপনে সুহানে লড়কপন কে’, ‘মিলে যব হাম তুম’-র মতো সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এমনকী দক্ষিণী সিনেমাতেও তাঁকে দেখা গিয়েছে।

০৬ ০৬

বর্তমানে ‘দিল সে দিল তক’, ‘হম পাঁচ ফির সে’, ‘ইয়ে উন দিনো কি বাত হ্যায়’-তে অভিনয় করছেন এবং ‘সাবধান ইন্ডিয়া’-র একটি এপিসোডে অভিনয় করেছেন। 

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement