Entertainment Gallery

কোহালি-ধোনিদের এই ব্রেক-আপগুলোর কথা জানতেন?

কেউ বাইশ গজে চার-ছয় মেরেছেন। কেউ বা আবার দারুণ ইয়র্কারে উইকেট ছিটকে দিয়েছেন। এই ক্রিকেট হার্টথ্রবরা ফ্যানদের পাশাপাশি সুন্দরীদেরও মন জিতে নিয়েছিলেন। তবে তা বেশি দিন টেকেওনি। ব্রেক-আপের সেই কাহিনিগুলো জানেন কি?

Advertisement
শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৮ ১৫:০৯
Share:
০১ ০৮

কেউ বাইশ গজে চার-ছয় মেরেছেন। কেউ বা আবার দারুণ ইয়র্কারে উইকেট ছিটকে দিয়েছেন। এই ক্রিকেট হার্টথ্রবরা ফ্যানদের পাশাপাশি সুন্দরীদেরও মন জিতে নিয়েছিলেন। তবে তা বেশি দিন টেকেওনি। ব্রেক-আপের সেই কাহিনিগুলো জানেন কি?

০২ ০৮

অনুষ্কা শর্মার সঙ্গে ঘর বাঁধার বহু আগে ব্রাজিলীয় মডেল-অভিনেতা ইসাবেল লেইতির প্রেম ছিল বিরাট কোহালির। ‘সিক্সটিন’, ‘পুরানি জিন্‌স’-এ অভিনয় করা ইসাবেলের সঙ্গে বিরাটকে ২০১৩-তে সিঙ্গাপুরে দেখা গিয়েছিল। পরের বছর ইসাবেল স্বীকার করেন, বিরাটকে বছর দুয়েক ধরে ডেট করছেন। কিন্তু সেই সম্পর্কও কখন যেন হারিয়ে গিয়েছে।

Advertisement
০৩ ০৮

একটি ফ্যাশন ব্র্যান্ডের বিজ্ঞাপনে এসেছিলেন এমএস ধোনি এবং আসিন। এর পর থেকে প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যেত। ফলে তাঁদের সম্পর্কের গুজব রটতে সময় লাগেনি। ২০১০-এ তো মুম্বইয়ে আসিনের বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখা যায় ধোনিকে। তবে সেই সম্পর্কও বেশি দিন টেকেনি।

০৪ ০৮

বাইশ গজে তো বটেই, তার বাইরেও অনেকের মন কেড়েছেন বিরাট কোহালি। শোনা গিয়েছিল, ২০১০-’১৩ পর্যন্ত তমান্না ভাটিয়ার প্রেমে ছিলেন। দু’জনে একসঙ্গে একটা বিজ্ঞাপন করার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা। তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁরা। এক সময় বাহুবলী-র অভিনেতা তমান্নার সঙ্গে ব্রেক-আপও হয়ে যায় বিরাটের।

০৫ ০৮

ওয়াসিম আক্রমের সঙ্গে এক সময় নাম জড়িয়েছিল সুস্মিতা সেনের। ২০০৮-এ টিভির একটি রিয়্যালিটি শো ‘এক খিলাড়ি এক হাসিনা’-তে বিচারক ছিলেন তাঁরা। অনস্ক্রিনে তাঁদের রসায়ন, এমনকি বিয়ে নিয়েও জোর চর্চা শুরু হয়। তবে ২০১৩-তে দু’জনেরই জানান, কোনও সম্পর্কই নাকি ছিল না তাঁদের।

০৬ ০৮

১৯৮৩-তে নিজের কেরিয়ারের তুঙ্গে থাকার সময় বলিউড ছেড়ে পাকিস্তানি ক্রিকেটার মহসিন খানকে বিয়ে করেন রীনা রায়। তবে সে সম্পর্ক বেশি দিন টেকেনি। ডিভোর্সের পর দেশে ফিরে আসেন রীনা। আর মহসিনও ফের বিয়ে করেন।

০৭ ০৮

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ শোয়েব আখতারকে ক্লিন ব্লোড করেছিলেন সোনালি বেন্দ্রে। দু’জনের দেখা হয়েছিল ২০০৪-এ ইন্দো-পাক সিরিজের সময়। সে সময় থেকে নাকি প্রেমের শুরু। তবে গসিপ ম্যাগাজিনের বাইরে সে সম্পর্ক আর টেকেনি।

০৮ ০৮

রণবীর কপূরের সঙ্গে প্রেমের বহু আগে যুবরাজ সিংহের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন। দু’জনে বরাবরই বলে এসেছেন, তাঁদের মধ্যে নিখাদ ‘বন্ধুত্ব’ ছাড়া আর কিছুই নেই। তবে দীপিকার বাড়িতে যুবরাজের বার্থডে পার্টি হতেই জল্পনার পালে হাওয়া লাগে। যুবরাজের পজেসিভ নেচারের জন্যই নাকি সে সম্পর্ক ভেঙে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement