Entertainment news

কারও সম্পর্ক জুড়ল, কারও ভাঙল, ফিরে দেখা ২০১৯-এর বলি লভ অ্যান্ড ব্রেকআপ

কারও সম্পর্ক ভাঙল তো কেউ নতুন সম্পর্কে আবদ্ধ হলেন। ফিরে দেখা যাক ২০১৯-এর ভাঙাগড়ার খেলা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৯ ০৯:৪৭
Share:
০১ ১৪

আর দু’দিন পরই নতুন বছরকে স্বাগত জানাব আমরা। সম্পর্কের ক্ষেত্রে ২০১৯-এ বলিউড সেলেবদের মধ্যে অনেক চাপানউতোর গেল। কারও সম্পর্ক ভাঙল তো কেউ নতুন সম্পর্কে আবদ্ধ হলেন। ফিরে দেখা যাক ২০১৯-এর ভাঙাগড়ার খেলা।

০২ ১৪

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট: প্রথম প্রথম তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর জল্পনা-কল্পনা ছিল। কিন্তু কপূর পরিবারে যে ভাবে আলিয়ার পদার্পণ ঘটেছে এবং কপূর পরিবারের ছবিতেও যে ভাবে আলিয়া নিজের জায়গা পাকা করে নিয়েছেন, তাতে জল্পনার আর কিছু অবশিষ্ট রইল না। আগামী বছরে চার হাত এক হবে বলেও আশা করছেন অনেকে।

Advertisement
০৩ ১৪

অর্জুন কপূর এবং মালাইকা অরোরা: মালাইকা অরোরার সঙ্গে একদিকে যেমন বিচ্ছেদ হয়েছে আরবাজ খানের, তেমনই মালাইকার জীবনে এসেছে নতুন প্রেম। অর্জুন কপূর।

০৪ ১৪

ফারহান আখতার এবং শিবানি দান্ডেকর: এই জুটি কখনও প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু তাঁদের একসঙ্গে ছুটি কাটানোর ছবিতেই সব স্পষ্ট করে দিয়েছে।

০৫ ১৪

কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে: ‘পতি পত্নি অউর ও’ ছবিতে কার্তিকের ‘ও’ হয়েছিলেন অনন্যা। কিন্তু স্ক্রিপ্টের বাইরেও তাঁদের জন্য আলাদা কিছু লেখা ছিল। সারা-পর্ব পিছনে ফেলে চুটিয়ে ডেট করছেন দু’জনে।

০৬ ১৪

সুশান্ত সিংহ রাজপুত এবং রিয়া চক্রবর্তী: কৃতী শ্যাননের সঙ্গে ব্রেক আপের পর ২০১৯ সালে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে নতুন সম্পর্কে আবদ্ধ হয়েছেন সুশান্ত।

০৭ ১৪

আরবাজ খান এবং জর্জিয়া আন্ড্রিয়ানি: মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর শুধু যে মালাইকাই নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন তা নয়, আরবাজও নতুন গার্লফ্রেন্ড খুঁজে পেয়েছেন।

০৮ ১৪

হুমা কুরেশি এবং মুদস্সর আজিজ: নায়িকা এবং ফিল্ম মেকারের এই জুটি সকলের কাছে বিস্ময়ের ছিল। হুমা কুরেশি হলিউড ওয়েব সিরিজ শুটিংয়ে ব্যস্ত আর মুদস্সর লখনউয়ে রয়েছেন শুটিং উপলক্ষে। দু’জনের পথ যে কখন, কী ভাবে ক্রস করল বুঝে ওঠাই গেল না।

০৯ ১৪

এত গেল সম্পর্ক জোড়ার খবর। একটা নতুন সম্পর্ক জুড়তে গেলে, অনেক সময় পুরনো সম্পর্ক ভাঙার প্রয়োজন হয়। ২০১৯ সালে যেমন নতুন সম্পর্ক জুড়েছে, তেমন ভেঙেওছে। এ বার দেখে নেওয়া যাক বলিউড ব্রেক আপগুলো।

১০ ১৪

কার্তিক আরিয়ান এবং সারা আলি খান: অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কের আগে সারা আলি খানের সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল। যদিও দু’জনে এই সম্পর্ক নিয়ে কোনওদিনই প্রকাশ্যে কিছু বলেননি।

১১ ১৪

অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া: ২০১৮ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিল দু’জনে। বিয়ের ২০ বছর একসঙ্গে কাটানোর পর ২০১৯-এর নভেম্বরে তাঁদের বিচ্ছেদ হয়।

১২ ১৪

ইমরান খান এবং অবন্তিকা মালিক: ২০১৯-এর সেপ্টেম্বরে ইমরানের বাড়ি ছেড়ে ছোট মেয়েকে নিয়ে বেরিয়ে আসেন অবন্তিকা। তাঁদের সম্পর্কের ভাঙন নিয়ে অনেক জল্পনা চলেছে। একাংশ মনে করেন, ইদানীং হাতে কোনও কাজ নেই ইমরানের। পরিবারের আর্থিক সঙ্কটের কারণেই তাঁদের মধ্যে যত অশান্তি।

১৩ ১৪

দিয়া মির্জা এবং সাহিল সাংঘা: ২০১৪ সালে দিয়া বিয়ে করেন তাঁর দীর্ঘ দিনের বিজ়নেস পার্টনার ও প্রেমিক সাহিলকে। বিয়ের আগে অনেক দিন তাঁরা লিভ-ইনও করেছেন। বলিউডের আদর্শ দম্পতি হিসেবে দিয়া-সাহিলের কথা উল্লেখ করা হত। কিন্তু সেই সম্পর্কেও ভাঙন ধরে ২০১৯-এ।

১৪ ১৪

মধু মন্টেনা এবং মাসাবা গুপ্ত: ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্ত ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন প্রযোজক মধু মন্টেনার সঙ্গে। কিন্তু ২০১৯ সালে দু’জনেই ডিভোর্সের জন্য আবেদন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement