Entertainment News

এই বলি সেলেবদের প্রিয় বন্ধু কারা জানেন?

বলিউড সেলেবদের অন-স্ক্রিন বন্ধুত্ব তো বিভিন্ন ছবি বা পার্টিতে দেখা যায়। কিন্তু আসল জীবনে এঁদের প্রিয় বন্ধু কারা জানেন? না, সবাই কিন্তু মোটেই সিনেমা জগতের নয়। তা হলে কাদের মনের কথা বলেন তাঁরা?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ১৫:০৫
Share:
০১ ০৬

পরিণীতি চোপড়ার সবচেয়ে প্রিয় বন্ধু তাঁর ভাই সহজ। পরিণীতি মনে করেন, পৃথিবীতে তাঁর ভাই সবচেয়ে ভাল মানুষ। তাঁর সঙ্গেই জীবনের সব কথা তিনি শেয়ার করেন।

০২ ০৬

বিপাশার প্রিয় বন্ধু তাঁর ছোটবেলার বান্ধবী সুজান ড্যাডিচ। বিয়ের পর থেকে সুজান ফিলাদেলফিয়ার বাসিন্দা। কাজের চাপে ইদানিং খুব কম কথা হলেও বিপাশার সঙ্গে তাঁর অসম্ভব মনের মিল রয়েছে বলে জানিয়েছেন নায়িকা স্বয়ং।

Advertisement
০৩ ০৬

স্কুলের বন্ধু রোচাক কোহালি আয়ুষ্মানের প্রিয় বন্ধু। ছোটবেলায় রোচাকের সঙ্গে স্কুল বাঙ্ক করে এক সঙ্গে গান লিখতেন আয়ুষ্মান।

০৪ ০৬

কপিল শর্মার প্রিয় বন্ধু দীনেশ। অমৃতসরে থাকাকালীন এক সঙ্গেই বড় হয়েছেন দু’জন। গায়ক হওয়ার স্বপ্ন নিয়ে দু’জনেই এক সঙ্গে কাজ শুরু করেন। কপিল-এর কমেডি শো-তে এখন ড্রাম বাজান দীনেশ।

০৫ ০৬

কৃতীর প্রিয় বন্ধু তাঁর বোন নূপুর। কৃতী মনে করেন, নূপুর কখনও তাঁর বোনের মতো, কখনও মায়ের মতো, কখনও বন্ধুর মতো। তাঁর সঙ্গেই সবচেয়ে বেশি বন্ডিং কৃতীর।

০৬ ০৬

টাইগারের সবচেয়ে প্রিয় বন্ধু তাঁর বাবা-মা। টাইগার জানিয়েছেন, বাবা জ্যাকি এবং মা আয়েশার সঙ্গেই তিনি মনের সব কথা শেয়ার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement