Gauri Khan

গণেশ চতুর্থীর পর বড় করে দীপাবলি উদ্‌যাপনের পরিকল্পনা গৌরীর

অক্টোবরেই দীপাবলি। আলোয় সেজে উঠবে মন্নতের পথ। ঘরে ঘরে নতুন সাজ। মিষ্টিমুখ। নিজেদের বাংলোটাকেই উৎসবে বদলে দিতে চান গৌরী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪০
Share:

পরিবার-পরিজন নিয়ে ধুমধাম করে দীপাবলি উদ্‌যাপনের পরিকল্পনা শুরু করেছেন গৌরী খান।

ইদানীং পুজো-পার্বণ লেগেই আছে শাহরুখ খানের বাড়িতে। গণেশ চতুর্থীর পর ধুমধাম করে দীপাবলি উদ্‌যাপনের পরিকল্পনা শুরু করেছেন অন্দরসজ্জাশিল্পী গৌরী খান। এখন থেকেই প্রস্তুতি তুঙ্গে মন্নতে। পরিবার-পরিজন নিয়ে আনন্দ আয়োজনে যেন কোনও ত্রুটি না থাকে তাই কোমর বেঁধে লেগে পড়েছেন শাহরুখ-ঘরনি।

Advertisement

অভিনয়ের দুনিয়ায় শাহরুখ যেমন ‘বাদশা’, গৌরীও তেমনই অন্দরসজ্জায় খ্যাতনামী। দেশের বহু তারকার বাসভবন ও কর্মক্ষেত্র সাজিয়েছেন গৌরী। সম্প্রতি, হায়দরাবাদে ডিজাইনার ফাল্গুনী এবং শেন পিককের জন্যও একটি বড় দোকান ডিজাইন করেছেন। পাশাপাশি প্রযোজক গৌরীকেও সকলেই চেনেন। আলিয়া ভট্টের ছবি ‘ডার্লিংস’-এর সহ-প্রযোজকও গৌরী। নিজেকে কাজের মধ্যে রাখতেই পছন্দ করেন তিনি। চান, শাহরুখের স্ত্রী হিসেবে নয়, তাঁর কাজ দিয়েই আলাদা করে তাঁকে চিনুক গোটা দুনিয়া।

অক্টোবরেই দীপাবলি। আলোয় সেজে উঠবে মন্নতের পথ। ঘরে ঘরে নতুন সাজ। মিষ্টিমুখ। নিজেদের বাংলোটাকেই উৎসবে বদলে দিতে চান গৌরী।

Advertisement

গত দু’বছর অতিমারির কারণে সব কিছু থমকে ছিল। এ বছর পরিস্থিতি ভাল হতে গৌরী আর শাহরুখ তাঁদের সন্তান আরিয়ান, সুহানা এবং আবরামের সঙ্গে সুন্দর সময় কাটাতে চাইছেন।

গৌরী বললেন, “আমি মনে করি, উৎসবে আপনি শুধু পরিবারের সঙ্গে থাকার জন্য। উদ্‌যাপন করার জন্য। সে জন্যই তো উন্মুখ হয়ে থাকা। আর কিছু না হলেও, ঘরে রাশি রাশি মিষ্টির পাহাড় বানিয়ে তোলা, কিছুটা ওজন বাড়ানো এবং তাস খেলা— এও তো ভাল। সুন্দর করে ঘর সাজাতে চাই। আমি শুধু দীপাবলির অপেক্ষা করছি।”

গত বছরটা গৌরী এবং শাহরুখের জন্য কঠিন ছিল। বড় ছেলে আরিয়ান মাদক-কাণ্ডে জড়িয়ে গিয়েছিলেন। জেল খেটেছেন। অবসাদের ছায়ায় ভরেছিল মন্নত। কয়েক মাস আগে তাঁর বেকসুর খালাস পাওয়া পরিবারের কাছেও স্বস্তির। তাই এ বছর উদযাপনের বিশেষ কারণ রয়েছে খানেদের।

গৌরী তাঁর রিয়্যালিটি শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ মুক্তির জন্যও প্রস্তুতি নিচ্ছেন। যেখানে ক্যাটরিনা কইফ, মালাইকা অরোরা, ফারহা খান এবং চলচ্চিত্র নির্মাতা কবির খানের মতো তারকাদের বাড়িগুলি মনের মতো করে সাজাবেন গৌরী। এ সপ্তাহে কর্ণের সঙ্গে কফির আড্ডায় মহীপ কপূর এবং ভাবনা পান্ডের সঙ্গেও দেখা যাবে গৌরীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন