Entertainment News

৫ কোটির প্রতারণা! কোরিওগ্রাফার রেমো ডিসুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি

ব্যবসায়ীর দাবি, সিনেমা মুক্তি পেলেই দ্বিগুণ অর্থাৎ ১০ কোটি টাকা ফেরত দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন রেমো। কিন্তু তার পর থেকে সেই ৫ কোটি আর ফেরত দেননি

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৯ ১০:২৩
Share:

বলিউড কোরিওগ্রাফার। —ফাইল চিত্র

সিনেমা মুক্তি পেলেই টাকা দ্বিগুণ! চিট ফান্ড নয়, এক ব্যবসায়ীকে এমনই প্রতিশ্রুতি দিয়েছিলেন বলিউড কোরিওগ্রাফার রেমো ডিসুজা। কিন্তু দ্বিগুণ তো দূর অস্ত, আসল টাকাও ফেরাননি। এই অভিযোগেই রেমোর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল গাজিয়াবাদের আদালত। তবে এ বিষয়ে এখনও রেমোর প্রতিক্রিয়া মেলেনি।

Advertisement

ঘটনার সূত্রপাত ২০১৬ সালের। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এলাকার ব্যবসায়ী সত্যেন্দ্র ত্যাগী অভিযোগে জানিয়েছেন, ওই সময় ‘অমর মাস্ট ডাই’ সিনেমার জন্য রেমো তাঁর কাছ থেকে ৫ কোটি টাকা নেন। ব্যবসায়ীর দাবি, সিনেমা মুক্তি পেলেই দ্বিগুণ অর্থাৎ ১০ কোটি টাকা ফেরত দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন রেমো। কিন্তু তার পর থেকে সেই ৫ কোটি আর ফেরত দেননি

পুলিশে এই অভিযোগ দায়ের করার পর শুরু হয় তদন্ত। আদালতে দীর্ঘ দিন শুনানির পর বুধবার গাজিয়াবাদ আদালতের বিচারক মহেন্দ্র রাওয়াত রেমোর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন। মেরঠের পুলিশ সুপার অতীশ কুমার জানান, আদালতে হাজির থাকার কথা থাকলেও রেমো আসেননি। তাই আইন অনুযায়ী গ্রেফতারি পরোয়ানা জারির আর্জি জানানো হয়।

Advertisement

আরও পড়ুন: ‘প্রেসিডেন্সিতে সবাই উচ্চবর্ণের, জেএনইউ’তে আমার জাতপাতের চেতনা, আর হার্ভার্ড শেখাল কঠোর পরিশ্রম’

আরও পড়ুন: এক্সক্লুসিভ সচিন তেন্ডুলকর: ব্যাট বলকে আঘাত করার সুন্দর শব্দটাই তো ছিল সেরা বার্তা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন