Jisshu-Srijit

মান-অভিমান মিটল, বর্ষার সন্ধ্যায় জমল যিশু-সৃজিতের যুগলবন্দি

দু’বছর আগে আচমকাই ফাটল ধরেছিল তাঁদের সম্পর্কে। তবে মান অভিমান ভুলে কাছাকাছি সৃজিত মুখোপাধ্যায় এবং যিশু সেনগুপ্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৭:২১
Share:

যিশু-সৃজিত। ছবি: সংগৃহীত।

সত্তরের দশকের বিখ্যাত সিনেমা ‘মেরে জীবন সাথী’। রাজেশ খন্না এবং তনুজা অভিনীত ছবির জনপ্রিয় গান ‘চলা যাতা হুঁ’। সত্তরের সেই গানেই মজলেন দুই বন্ধু। তাঁদের মান-অভিমানের কাহিনি এই ইন্ডাস্ট্রিতে অনেকেরই জানা। যদিও বর্তমানে সব ভুলে আবারও কাছে এসেছেন টলিপাড়ার চর্চিত অভিনেতা এবং পরিচালক। কথা হচ্ছে যিশু সেনগুপ্ত এবং সৃজিত মুখোপাধ্যায়ের। দু’বছর আগে তাঁদের পেশাগত সম্পর্কে ফাটল নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। যদিও বর্তমানে যে সেই সম্পর্ক অনেকটাই সরল, সে প্রমাণ মিলল সৃজিতের নতুন পোস্টে।

Advertisement

সম্প্রতি বেশ কিছু সাক্ষাৎকারে পরিচালককে যিশুর সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে নানা প্রশ্ন করা হয়েছিল। তখন সহজ ভাবেই পরিচালক উত্তর দেন যে, তাঁদের মধ্যে এখন সব স্বাভাবিক। এই পয়লা বৈশাখেই সেই সুখবর শুনিয়েছিলেন সৃজিত। ‘দশম অবতার’ নামক একটি কপ ইউনিভার্স তৈরি করছেন তিনি। সেখানে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশুকে। তবে বাংলা ছাড়াও এখন তিনি মুম্বই এবং দক্ষিণে চুটিয়ে কাজ করছেন।

তবে একটু সময় পেলেই কলকাতায় বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটান যিশু। মিউজ়িকের প্রতি তাঁর এক অন্য টান রয়েছে। নিজের একটি ব্যান্ডও তৈরি করেছেন। এ বার এমনই এক আড্ডায় দেখা গেল যিশু আর সৃজিতের যুগলবন্দি। সেই ভিডিয়ো পোস্ট করেছেন পরিচালক নিজেই। ১৪ জুলাই মুক্তি পেল যিশুর নতুন সিরিজ় ‘দ্য ট্রায়াল’। অন্য দিকে ব্যোমকেশ ‘দুর্গরহস্য’ সিরিজ়ের কাজ শেষ করেই দেবের সঙ্গে নতুন কাজের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন তিনি। যে ছবি মুক্তি পাবে ২০২৪ সালে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন