Hollywood

‘অবতার’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল গোবিন্দকে,অভিনেতার দাবি নিয়ে শোরগোল

জেমস ক্যামেরনের জনপ্রিয় সিনেমা ‘অবতার’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। সম্প্রতি রজত শর্মার শো ‘আপ কি আদালত’-এ এসে এমন মন্তব্যই করেছেন গোবিন্দ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৯ ১৪:২০
Share:

জনপ্রিয় সিনেমা ‘অবতার’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল গোবিন্দকে।

বলিউড অভিনেতা গোবিন্দর মন্তব্য নিয়ে আপাতত শোরগোল বলিদুনিয়ায়। জেমস ক্যামেরনের জনপ্রিয় সিনেমা ‘অবতার’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। সম্প্রতি রজত শর্মার শো ‘আপ কি আদালত’-এ এসে এমন মন্তব্যই করেছেন গোবিন্দ। শুধু তাই নয়, জেমস ক্যামেরনকে তিনিই সিনেমার নাম অবতার রাখার প্রস্তাব দিয়েছিলেন! ওই শোয়ে এমনটা বলতে শোনা গিয়েছে গোবিন্দকে।

Advertisement

রজত শর্মার শোয়ে গোবিন্দ বলেন, “আমি ওই সিনেমার নাম ক্যামেরনকে অবতার রাখতে বলেছিলাম। আমাকেও অবতারে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। আমি যদিও সে প্রস্তাব নাকচ করে দিয়েছিলাম। কারণ, আমার মনে হয়েছিল ওই সিনেমার শুটিং করতে প্রায় সাত বছর লেগে যেতে পারে।’’ এখানেই থামেননি গোবিন্দ। তিনি আরও বলেন, ‘‘আমি নাকচ করে দিয়েছিলাম বলে ক্যামেরন রেগে যায়। বলে, তুমি কী করে ভাবছ এটা আমি সাত বছর ধরে শুটিং করব! আমি তখন বলি, তুমি যে ভাবে সিনেমাটা ভেবেছ তা দেখে আমার মনে হয় এটা করা অসম্ভব।’’

২০০৯-এ মুক্তি পায় হলিউড ছবি ‘অবতার’। এখনও পর্যন্ত সবথেকে বেশি আয় হওয়া সিনেমার তালিকায় নাম ছিল অবতারের। কিন্তু চলতি মাসে ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ সেই রেকর্ড ভেঙে দিয়েছে।

Advertisement

আরও পড়ুন: বিরাট-পত্নী কি অন্তঃসত্ত্বা! নিজেই মুখ খুললেন অনুষ্কা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন