Govinda

Govinda: তিনি নাকি ‘অপেশাদার’, পরিচালকদের অভিযোগ নিয়ে বিস্ফোরক গোবিন্দ

নব্বই দশকের সুপারস্টার তিনি। তার পরেও গোবিন্দকে অপেশাদারের তকমা পরিচালক, প্রযোজক মহলে। এ বার সেই অভিযোগের বিরুদ্ধেই মুখ খুললেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৫:১৪
Share:

গোবিন্দ। 

নব্বই দশকের সুপারস্টার তিনি। ‘রাজাবাবু’, ‘আঁখে’, ‘হিরো নম্বর ১’, ‘পার্টনার’— একের পর এক ছবিতে তাঁর নাচ, মুখভঙ্গিমা, রংবাহারি পোশাক তাঁর অনুরাগীর সংখ্যা বাড়িয়েছে। আজও বহু দর্শকের পছন্দের তালিকায় অভিনেতা। কিন্তু জানেন কি, ইদানিং বিভিন্ন প্রযোজক, পরিচালকের থেকে নানা কটু কথা শুনতে হয়েছে সেই গোবিন্দকে? বহু প্রযোজক-পরিচালকের কথায়, তিনি নাকি ‘অপেশাদার’। সেই অভিযোগের বিরুদ্ধেই এ বার মুখ খুললেন গোবিন্দ।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, কেউ সফল হলে তাকে এ ভাবেই টেনে নামানোর চেষ্টা হয়। তাঁর কথায়, “প্রায় ১৪-১৫ বছর আগে আমি যখন কেরিয়ারের ঊর্ধ্বগগনে, সেই সময়ে তো এমন কোনও কথা হয়নি। কেউ কোনও সমস্যার কথা তোলেনি তো!” তা হলে কেন এমন তকমা পেলেন অভিনেতা?

গোবিন্দর দাবি, ছবির দুনিয়ায় প্রতি মুহূর্তে মানুষ বদলায়, বদলে যায় মানুষের সঙ্গে সম্পর্কের সমীকরণও। এই বলিউডের মানুষ তাঁর বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছে বলে জানিয়েছেন অভিনেতা। সাক্ষাৎকারে‌ গোবিন্দ বলেন, “হ্যাঁ, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছিল। ভাগ্য যদি সঙ্গ না দেয়, তখন কাছের মানুষরাও পর হয়ে যায়।”

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন