Hansika Motwani

বান্ধবীর বর ছিনিয়ে নিয়েছেন হংসিকা? সোহেলের প্রথম বিয়ে ভাঙার পর তিনিই ‘খলনায়িকা’!

সোহেলের সঙ্গে হংসিকার বিয়ের পরেই কেউ কেউ সোহেলের প্রথম স্ত্রীর প্রসঙ্গ তোলেন। তাঁর নাম রিঙ্কি। জানা যাচ্ছে, হংসিকা এবং রিঙ্কি পরস্পরের খুব ভাল বন্ধু ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১০
Share:

কেন সবার চোখে খলনায়িকা হয়ে গিয়েছেন হংসিকা? ছবি: সংগৃহীত।

সমালোচনায় বিদ্ধ হতে হল হংসিকা মোতওয়ানিকে। শুক্রবার ওটিটিতে মুক্তি পেয়েছে ‘হংসিকা’স লভ শাদি ড্রামা’। কী ভাবে অভিনেত্রী এবং তাঁর পরিবার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, এই অনুষ্ঠানে শুধু সেটাই দেখা গেল না, হংসিকা এবং তাঁর স্বামী সোহেল খাটুরিয়ার বিরুদ্ধে অভিযোগও উঠল।

Advertisement

সোহেলের সঙ্গে হংসিকা তাঁর বিয়ের কথা ঘোষণা করার পরেই সমাজমাধ্যমে কেউ কেউ সোহেলের প্রথম স্ত্রীর প্রসঙ্গ তোলেন। তাঁর নাম রিঙ্কি। জানা যাচ্ছে, হংসিকা এবং রিঙ্কি পরস্পরের খুব ভাল বন্ধু ছিলেন। রিঙ্কি এবং সোহেলের বিয়েতেও কয়েক বছর আগে উপস্থিত ছিলেন হংসিকা। এই খবর চাউর হতেই সমাজমাধ্যমে নিন্দার মুখে পড়েন তিনি। প্রিয় বন্ধুর স্বামীকে হংসিকা হাতিয়ে নিয়েছেন, এমন কথাও ওঠে। রিঙ্কির ঘর ভাঙার জন্য দায়ী হন হংসিকা।

অনুষ্ঠানের প্রথম পর্বে এই প্রসঙ্গে নিয়ে কথা তোলেন হংসিকা ও সোহেল। সোহেল বলেন, ‘‘খবরটি ভুল ভাবে পরিবেশিত হয়েছে। হংসিকার কারণে আমার সংসার ভাঙার খবর সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন।’’

Advertisement

হংসিকাও চুপ করে থাকেননি। তিনি বলেন, ‘‘আমি সেই মানুষটিকে চিনতাম, এটা আমার দোষ হতে পারে না। আমি পরিচিত মুখ বলে আমাকে দোষী বলে লাগিয়ে দেওয়া সাধারণ লোকের পক্ষে খুবই সহজ।’’

তিনি বলেন, ‘সেলিব্রিটি’ হওয়ার মূল্য চোকাতে হচ্ছে তাঁকে।

সোহেল জানান, ২০১৪-তে তাঁর প্রথম বিয়ে। যদিও অল্প সময়ের জন্যই টিকেছিল সেই বিয়ে। কিন্তু তাঁরা বন্ধু ছিলেন বলে বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে তাঁদের ছবি দেখা গিয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে নানা জল্পনা, অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন