deepika padukone

মুম্বইয়ে দীপবীরের মিনি রিসেপশন, রাতভর পার্টিতে কী কী হল

কারা এসেছিলেন এই মিনি রিসেপশনে? বলি জগতের কে কে ছিলেন রাতভর পার্টিতে

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ১৩:৪৯
Share:
০১ ১০

সাতপাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। বিয়ের ঠিক ১০ দিনের মাথাতেই মুম্বইয়ে রাতভর পার্টিতে মেতেছিলেন সদ্যবিবাহিত দম্পতি। কে কে ছিলেন এই পার্টিতে? কী হল ওই দিন?

০২ ১০

তাঁদের জন্য শনিবার রাতে এই পার্টি দিয়েছিলেন রণবীরের বোন ঋত্বিকা। মু্ম্বইয়ের গ্র্যান্ড হায়াতে হয়েছে এই পার্টি।

Advertisement
০৩ ১০

এই রিসেশপনেই রণবীর বলছেন, “পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েটিকে আমি বিয়ে করেছি।’’ আর এ কথা শুনে হেসে ফেলেছেন দীপিকা। এমনই সব মুহূর্তের ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

০৪ ১০

প্রকাশ্যে এসেছে এই পার্টির বেশ কয়েকটি ছবি। দীপিকা পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের কেশরীবাই পান্নালাল কালেকশনের একটি লেহেঙ্গা। দীপিকার চুল বাঁধা নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। তাঁর হেয়ার স্টাইলিস্ট ছিলেন ক্লারাবেইয়ে সালদানহা।

০৫ ১০

রণবীরের পরনে ছিল মণীশ অরোরার লম্বা স্লিক জ্যাকেট। চোখে ছিল কাজল। পরেছিলেন পোলকি নেকলেসও। তাঁর ডিজাইনার বলেছেন, আরও চমক বাকি রয়েছে রণবীরের পোশাকে। রণবীর নিজে যদিও দীপিকাকে ফ্রিদা কহলো বলে সম্বোধন করেছেন তাঁর স্টাইলিং দেখে।

০৬ ১০

সারা রাত দু’জনে পার্টি করেছেন। আর রণবীর-দীপিকা নেচেছেন ‘ম্যায় তো রাস্তে পে যা রহা থা’-র তালে। কারণ, গোবিন্দা তাঁদের দু’জনেরই প্রিয়। নেচেছেন ‘দ্যাট থিং ইউ ডু’-এর তালেও।

০৭ ১০

কে কে ছিলেন এই মিনি রিসেপশনে? যশরাজ ফিল্মসের তরফে শানু শর্মা এসেছিলেন, যিনি প্রথম রণবীরকে ‘বিগ ব্রেক’ দেন। অর্জুন কপূরের বোন অংশুলা, শ্রদ্ধা কপূর ও তাঁর ভাই সিদ্ধান্তকে দেখা গিয়েছে এই ঘনিষ্ঠ বন্ধুদের রিসেপশনে। তবে দীপিকার গ্র্যান্ড রিসেপশনের সবচেয়ে বড় আকর্ষণ বোধ হয় হতে চলেছে বিশেষ এক অতিথির উপস্থিতি।

০৮ ১০

রাতভর পার্টিতে ওই দিন দীপিকা-রণবীর চুটিয়ে মজা করেছেন। এর পর আগামী ২৮ নভেম্বর গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন দীপবীর জুটি। সেটিও হবে মুম্বইয়ের হায়াতেই। কোন বিশেষ অতিথি আসতে পারতে ওই দিন?

০৯ ১০

দীপিকা ও রণবীর রিসেপশনের কার্ড পাঠিয়ে সংবাদমাধ্যম ও বলি জগতের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন আগেই। মনীষা কৈরালা শেয়ারও করেছিলেন সেই কার্ড।

১০ ১০

চার দিন আগে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের কাছে পৌঁছেছে আমন্ত্রণপত্র। রণবীর সিংহ ব্যক্তিগত ভাবে তাঁকে মেসেজ করেও আমন্ত্রণ জানিয়েছেন। তবে দীপিকার তরফে ক্যাটরিনা এমন কোনও ব্যক্তিগত মেসেজ পাননি বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement