• প্রথম পাতা
  • নীলবাড়ির লড়াই
  • কলকাতা
  • দেশ
  • বিদেশ
  • খেলা
  • বিনোদন
  • ফোটো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা নীলবাড়ির লড়াই কলকাতা পশ্চিমবঙ্গ দেশ বিদেশ সম্পাদকের পাতা খেলা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ফোটো অন্যান্য পাত্রপাত্রী
    বিনোদন

    স্বর্গীয় রিসর্টে বিয়ে করছেন বরুণ-নতাশা, দেখুন ফোটো অ্যালবাম

    নিজস্ব প্রতিবেদন
    ২৩ জানুয়ারি ২০২১ ১৩:৪১
    /১৬

    রাত পেরোলেই ছোটবেলার বান্ধবী নতাশা দালালের সঙ্গে বরুণ ধওয়নের বিয়ে। তাঁরা বিয়ে করছেন আলিবাগের শাসওয়ানে হ্রদ থেকে হাঁটা দূরত্বের এক রিসর্টে।

    Advertisement
    /১৬

    মুম্বই থেকে ১২০ কিলোমিটার দক্ষিণে রয়েছে রিসর্টটি। রিসর্টের নাম ‘দ্য ম্যানসন হাউস’। দারুণ সূর্যাস্ত দেখা যায় এই রিসর্ট থেকে।

    /১৬

    বরুণ-নতাশাও যে হেতু গোধূলিতেই বিয়ে করার পরিকল্পনা করেছেন, তাই বিয়ের জন্য এই রিসর্টকেই বেছে নিয়েছেন তাঁরা।

    Advertisement
    /১৬

    শুক্রবার সকালেই পরিবারের সঙ্গে এই রিসর্টে পৌঁছেছেন বরুণ এবং নতাশা। তার আগের দিন পঞ্জাবি রীতি মেনে চুন্নি অনুষ্ঠান হয়েছে নতাশার বাড়িতে।

    /১৬

    নতাশা নিজে একজন ডিজাইনার। নিজের বিয়ের পোশাক তাই নিজেই ডিজাইন করেছেন তিনি। বরুণের পোশাকের দায়িত্ব নিয়েছেন মণীশ মলহোত্র। বুধবার তাই ডেভিড ধওয়ন ও তাঁর ভাই রোহিত ধওয়নের পরিবারকে ডিজাইনার মণীশের স্টুডিওতে যেতেও দেখা গিয়েছে।

    Advertisement
    /১৬

    ম্যানসন হাউস কর্তৃপক্ষও এই তারকা বিয়ে নিয়ে অত্যন্ত উত্তেজিত। ডেস্টিনেশন বিয়ের জন্য রিসর্টটিকে সাজিয়ে তুলেছেন তাঁরা।

    /১৬

    বিলাসবহুল রিসর্টের প্রতিটি কোণায় গ্ল্যামারের ঝলকানি চোখে পড়ছে। অতিথিদের থাকার জন্য আলাদা বিলাসবহুল ঘরের ব্যবস্থা তো রয়েছেই, পাশাপাশি খোলা আকাশের নীচে বিশ্রামের জন্য সাদা কাপড়ে মোড়া তাঁবুও রয়েছে।

    Advertisement
    /১৬

    নানা রঙের তাজা ফুল দিয়ে সেজে উঠেছে ‘দ্য ম্যানসন হাউস'। ফুলের তালিকায় রয়েছে গোলাপ থেকে রংবেরঙের অর্কিডও।

    /১৬

    প্রথমে এই রিসর্টটি ছাড়া আরও একটি রিসর্ট বরুণ-নতাশার পছন্দের তালিকায় ছিল। সেটি আলিবাগেরই আরেকটি রিসর্ট ‘র‌্যাডিসন ব্লু রিসর্ট অ্যান্ড স্পা’।

    ১০ /১৬

    তবে 'দ্য ম্যানসন' থেকে সূর্যাস্তের যে মনোরম দৃশ্যের সাক্ষী থাকা যায় ‘র‌্যাডিসন ব্লু রিসর্ট অ্যান্ড স্পা’ থেকে তা যায় না। সূর্যাস্তের দৃশ্যে এগিয়ে গিয়েছে ‘দ্য ম্যানসন হাউস’।

    ১১ /১৬

    কারা থাকছেন তাঁদের বিয়ের তালিকায়? বরুণ ধওয়নের বিয়ের এক্সক্লুসিভ অতিথি তালিকায় থাকছেন সলমন খান, কর্ণ জোহর, আলিয়া ভট্ট, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ এবং আরও কয়েক জন বন্ধু।

    ১২ /১৬

    কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই আমন্ত্রিতদের তালিকা ৪০ থেকে ৫০ জনের মধ্যে রাখা হয়েছে। তবে তা বলে বলিউডের তারকারা বাদ যাবেন না।

    ১৩ /১৬

    ২৭ জানুয়ারি মুম্বইয়ে একটি পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে বরুণ-নতাশার। সেখানেই হাজির থাকবেন বলিউডের বিশিষ্টরা।

    ১৪ /১৬

    তবে বিয়ের ভেনুতে মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করেছেন ডেভিড ধওয়ন। ওয়েডিং প্ল্যানার ও রিসর্টের কর্মীরা মোবাইল ব্যবহার করতে পারবেন না। ছবি তুলতে পারবেন না আমন্ত্রিতরাও।

    ১৫ /১৬

    আলিবাগের ওই রিসর্টের চারপাশেও কড়া সুরক্ষার ব্যবস্থা করেছে ধওয়ন পরিবার।

    ১৬ /১৬

    ষষ্ঠ শ্রেণিতে প্রথম নাতাশার সঙ্গে পরিচয় বরুণের। তার পর থেকেই খুব ভাল বন্ধু হয়ে ওঠেন দু’জনে। কিন্তু একে অপরের প্রেমে পড়েন দ্বাদশ শ্রেণিতে বাস্কেটবল খেলার সময়। স্কুলের সেই বান্ধবীর সঙ্গেই এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

    Tags:

    আরও গ্যালারি