Entertainment News

ফিট থাকতে শ্রীদেবী জিমে কত টাকা খরচ করতেন জানেন!

নিজের ফিটনেস নিয়ে বরাবরই কড়া নজর ছিল শ্রী-র। সময় পেতেই জিমে ছুটে যেতেন। পরিচিতেরা জানিয়েছেন, নিয়মিত ভাবেই শরীরচর্চা করাটাই তাঁর অভ্যাস হয়ে গিয়েছিল। তবে আর পাঁচটা বলিউড সেলিব্রিটির মতো কোনও পার্সোনাল ট্রেনার ছিল না শ্রীদেবীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০১৮ ১৫:১৭
Share:

ছবি: শ্রীদেবীর ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সৌজন্যে।

রিল লাইফে ‘মম’। আর রিয়েল লাইফে দুই কিশোরীর মা। পঞ্চাশের কোঠা পার করেছিলেন আগেই। তবে বয়স যেন তেমন ভাবে ছুঁতে পারেনি শ্রীদেবীকে।

Advertisement

নিজের ফিটনেস নিয়ে বরাবরই কড়া নজর ছিল শ্রী-র। নির্দিষ্ট নিয়ম মেনে জিমে যেতেন তিনি। পরিচিতেরা জানিয়েছেন, নিয়মিত ভাবেই শরীরচর্চা করাটাই তাঁর অভ্যাস হয়ে গিয়েছিল। তবে আর পাঁচটা বলিউড সেলিব্রিটির মতো কোনও পার্সোনাল ট্রেনার ছিল না শ্রীদেবীর। বরং জুহুর জে ডব্লিউ ম্যারিয়ট-এর মতো পাঁচ তারা হোটেলের জিমেই কড়া ট্রেনিং করতেন। শ্রী-ঘনিষ্ঠ এক জন দৈনিক ভাস্কর ডট কম-কে জানিয়েছেন, ম্যারিয়টের জিমে নিয়মিত ট্রেনিং করতে বেশ ভালই খরত করতে হত তাঁকে। ওই ব্যক্তি বলেন, “হোটেলের জিমে একাই ওয়ার্কআউট করতেন শ্রী। ফিটনেস টিপসের জন্য সেখানকার পার্সোনাল ট্রেনারের পরামর্শই মেনে চলতেন।”

তা নিজেকে ফিট রাখতে ঠিক কত টাকা খরচ করতে শ্রীদেবী? হোটেলের এক কর্মী বলেন, “এখানকার জিম ব্যবহারের জন্য বছরে ২ লাখ ৯৫ হাজার টাকা মেম্বারশিপ ফি দিতে হয়। কারণ, মান্থলি মেম্বারশিপের কোনও ব্যবস্থা নেই এ হোটেলে। আর পার্সোনাল ট্রেনারের প্রয়োজন হলে আরও ৯৫ হাজার টাকা দিতে হবে।” তবে বছরে সব দিনেই ২৪ ঘণ্টা খোলা থাকায় যখন খুশি এসে ওয়ার্কআউট করলেই হয়।

Advertisement

আরও পড়ুন: অতিরিক্ত রূপ সচেতনতাও এক ধরনের অসুস্থতা

আরও পড়ুন: 'খাঁচায় বন্দি এক পাখি শ্রীদেবী'

ফলে কী দাঁড়াল হিসেবটা?

নিজের ফিটনেস বজায় রাখতে বছরে প্রায় ৪ লাখের কাছাকাছি খরচ করতেন শ্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন