Hrithik Roshan-Saba Azad

একেই বলে প্রেম! প্রেমিকার পাদুকাবাহক হলেন হৃতিক, সাবার জুতো হাতে ঘুরলেন পার্টিতে

অম্বানীদের অনুষ্ঠানে প্রত্যেকেই সেজেগুজে হাজির। এ দিকে হৃতিকের হাতে দেখা গেল এক জোড়া হিল জুতো!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:৫৯
Share:

অম্বানীদের অনুষ্ঠানে এই সাজেই দেখা দিয়েছেন সাবা এবং হৃতিক। ছবি: সংগৃহীত।

গত সপ্তাহে মুম্বইতে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ছিল এলাহি আয়োজন। দু’দিন ব্যাপী অনুষ্ঠানে নজর কাড়ে একাধিক বলিউড তারকার পারফরম্যান্স। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর কপূর, বরুণ ধওয়ান, আলিয়া ভট্ট— সকলেই পা মেলালেন গানের ছন্দে। এসেছিলেন আন্তর্জাতিক সুপার মডেল জিজি হাদিদ, টম হল্যান্ড, জ়‌েনডায়া প্রমুখ। এই অনুষ্ঠানে এসেছিলেন হৃতিক রোশন। সঙ্গে ছিলেন তাঁর বর্তমান বান্ধবী সাবা আজ়াদ। সমাজমাধ্যমে একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যা দেখে ‘ওয়ার’ ছবির অভিনেতার অনুরাগীদের মত, প্রেমিক হলে তিনি যেন হৃতিকের মতোই নিবেদিতপ্রাণ মানুষ হন। কিন্তু কেন?

Advertisement

অনুষ্ঠানে তো অনেকেই এসেছিলেন। তা হলে হঠাৎ হৃতিক সম্পর্কেই এমন মন্তব্য কেন? আসলে ওই ছবিতে দেখা যাচ্ছে, হৃতিক সাবার জুতো জোড়া হাতে ধরে রয়েছেন। অনুষ্ঠানে স্টিলেটোজ় পরেছিলেন সাবা। কিন্তু ছবি তোলার জন্য সাবা হাই দিল জুতো খুলে ফেলেন। বান্ধবীকে সাহায্য করতেই এগিয়ে আসেন হৃতিক।

অনুষ্ঠানে ফ্যাশন ডিজ়াইনার অমিত অগরওয়ালের তৈরি একটি কাস্টমমেড লাল রঙের শাড়ি গাউন পরেছিলেন সাবা। অমিতের সঙ্গেই তোলা ছবিতে দেখা যাচ্ছে, হৃতিকের হাতে রয়েছে সাবার জুতো। এই ছবি দেখার পরেই হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগী মহল। কেউ লিখেছেন, ‘‘বিশ্বাস হচ্ছে না, হৃতিক অন্য কারও জুতো ধরে দাঁড়িয়ে রয়েছেন।’’ কারও মতে, হৃতিক ভালবাসতে জানেন। সাবা খুবই ভাগ্যবান যে, তাঁর জীবনে হৃতিকের মতো সুপারস্টার নন, এক জন ভাল মানুষ এসেছেন। কারও মতে, তারকাদেরও পায়ে উঁচু হিল দেওয়া জুতো পড়ে ব্যথা হতে পারে। এর মধ্যে অন্য কোনও কারণ খোঁজার কারণ নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন