Krishna Shroff

তাইল্যান্ডের বিচে প্রেমিককে চুম্বন জ্যাকি শ্রফ কন্যার, ভাইরাল হল ছবি

বোল্ড ফটোশুটে এর আগেই নজরে পড়েছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফ। এ বার তাঁকে খুব ঘনিষ্ঠ অবস্থায় বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা গেল। কৃষ্ণা যদিও সরাসরি স্বীকার করেননি ইনি তাঁর বয়ফ্রেন্ড কি না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯ ১২:০০
Share:
০১ ১২

বোল্ড ফটোশুটে এর আগেই নজরে পড়েছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফ। এ বার তাঁকে খুব ঘনিষ্ঠ অবস্থায় বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা গেল। কৃষ্ণা যদিও সরাসরি স্বীকার করেননি ইনি তাঁর বয়ফ্রেন্ড কি না।

০২ ১২

কৃষ্ণার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে পরশ নাওয়াল নামে এই তরুণ লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে বিউটিফুল’। শুধুমাত্র বন্ধু হলে কি এতটা ঘনিষ্ঠ হওয়া সম্ভব, বলি মহলে গুঞ্জন এমনটাই।

Advertisement
০৩ ১২

কৃষ্ণা পাশে থাকলে সবকিছুই সুন্দর হয়ে ওঠে, এমনটাই লিখেছিলেন এই পরশ।

০৪ ১২

তবে শুধু পরশ নন, কৃষ্ণার আরও কয়েক জন বন্ধুও গিয়েছিলেন বেড়াতে।

০৫ ১২

কৃষ্ণা তাইল্যান্ডে গিয়েও উষ্ণতা ছড়িয়েছেন বিকিনিতে। বেশ কিছু ছবি ভাইরালও হয়েছে।

০৬ ১২

শুধুমাত্র একটি পালাজো ও ক্রপ টপ, জ্যাকেটে ফ্যাশনিস্তা কৃষ্ণাকে অসাধারণ লাগছে, এমনটাই বলেছেন নেটিজেনরাও।

০৭ ১২

কৃষ্ণা শ্রফ এর আগে ব্রাজিলিয়ান বয়ফ্রেন্ড স্পেন্সার জনসনের সঙ্গে ওপেন রিলেশনশিপে ছিলেন। সোশ্যাল মিডিয়া প্রায়ই প্রেমিকের সঙ্গে খোশমেজাজে দেখা যেত কৃষ্ণাকে। পরবর্তীতে বন্ধুত্ব হয় পরশের সঙ্গে।

০৮ ১২

কৃষ্ণার সঙ্গে জন্মদিনে তাইল্যান্ডে গিয়েছিলেন তিনি। সেখানে একটি রিসর্টেও দু’জনের ঘনিষ্ঠ ছবি পোস্ট হয়েছে।

০৯ ১২

বলি মহল সূত্রে খবর, মডেল ও ফিটনেস ট্রেনার পরশের সঙ্গে ফিটনেস ফ্রিক কৃষ্ণার সম্পর্কের রসায়নটাও চমৎকার। টাইগার শ্রফের সঙ্গেও পরশের সম্পর্ক অত্যন্ত ভাল। কিন্তু কৃষ্ণা বা শ্রফ পরিবারের কেউই এই বিষয়ে নিয়ে কিছু শেয়ার করেননি কখনও।

১০ ১২

সম্প্রতি তাইল্যান্ডের বিচে পরশকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার একটি ছবি পোস্ট করেছেন কৃষ্ণা। সমু্দ্র দেখলেই নাকি স্থির থাকতে পারেন না কৃষ্ণা।বলি সূত্রে খবর, এই সম্পর্ক নিয়ে অত্যন্ত সিরিয়াস দু’জনেই। ভাই টাইগারের ছবি ‘মুন্না মাইকেল’-এ সাবির খানকে অ্যাসিস্ট করেছেন কৃষ্ণা।

১১ ১২

অভিনয় করবেন, নাকি ক্যামেরার পিছনেই তিনি স্বচ্ছন্দ তা কখনওই খোলসা করেননি কৃষ্ণা। একের পর এক বোল্ড ফটোশুটে কৃষ্ণাকে দেখে বলিউডের বেশ কয়েক জন পরিচালক নাকি সম্প্রতি জ্যাকিকে অনুরোধ করেছেন মেয়েকে ইন্ডাস্ট্রিতে নিয়ে আসার।

১২ ১২

কৃষ্ণাকে নাকি শারীরিক ফিটনেস বজায় রাখার পরামর্শ দেন তাঁর প্রিয়জন পরশই। বলিউডে ডেবিউ করতে হলে সবার আগে যে ফিট থাকতে হবে পরশের ‘বিউটিফুল’-কে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement