Shibani Dandekar

সমুদ্রতটে শিবানীকে উষ্ণ আলিঙ্গন ফারহানের, ভাইরাল হল ছবি

চলতি বছরেই কি গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা? বি টাউনে গুঞ্জন রয়েছে এমনটাই। ফের ভাইরাল হল বি টাউনের চর্চিত যুগলের ছবি। উষ্ণতা ছড়ালেন ফারহান আখতার, শিবানী দান্ডেকর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৯ ১৫:০৯
Share:
০১ ১২

চলতি বছরেই কি গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা? বি টাউনে গুঞ্জন রয়েছে এমনটাই। ফের ভাইরাল হল বি টাউনের চর্চিত যুগলের ছবি। উষ্ণতা ছড়ালেন ফারহান আখতার, শিবানী দান্ডেকর।

০২ ১২

ফারহান বহুদিন পর্যন্ত দ্বিতীয় সম্পর্কে যাওয়া নিয়ে একেবারেই চুপ করেছিলেন। তাঁর সঙ্গে পরবর্তীতে সেলেব্রিটির সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়। আর লুকোছাপা রাখেননি তাঁরা। স্বীকার করেই নিয়েছেন বলা যায়।

Advertisement
০৩ ১২

এই দুই কাপল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেন, কখনও তাতে থাকে কবিতার লাইন, কখনও বা বিশেষ কোন উদ্ধৃতি। ফারহানের সঙ্গে বেড়াতে যাওয়াকে ‘স্বর্গ’ বলে মনে করেছিলেন শিবানী। তেমনই লেখেন পোস্টে।

০৪ ১২

এ বছর ফেব্রুয়ারিতে মেক্সিকোতে বেড়াতে গিয়েছিলেন যুগল। সুইমিং পুলের পাশে শিবানীর ছবিটি তুলেছেন ফারহান নিজেই।

০৫ ১২

সমুদ্রতটে শিবানীর একটি ছবিও ভাইরাল হয়, সেটিও ফারহানেরই তোলা, এমনটাই জানিয়েছেন অনুরাগীরা।

০৬ ১২

শিবানীর সঙ্গে খুনসুটির ছবিও যেমন পোস্ট করেন ফারহান, তেমনই পোস্ট হয় এক সঙ্গে বিয়েবাড়িতে উপস্থিত থাকার ছবিও। ফারহানের তোলা এই ছবিটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

০৭ ১২

বি টাউনের এই কাপলের পরস্পরের পরিবারের মধ্যেও সুসম্পর্ক রয়েছে। হোলিতেই জাভেদ আখতারের সঙ্গে ফারহান ও শিবানীর ছবি পোস্ট হয়।

০৮ ১২

এ দিকে শিবানীর বোনের বিয়েতেও উপস্থিত ছিলেন ফারহান। একটি কবিতায় ভালবাসার কথা উল্লেখ করা হয়েছিল সেই পোস্টে।

০৯ ১২

এ বার যে ছবিটি শেয়ার করা হয়েছে তাতে বিকিনি পরা শিবানীকে আলিঙ্গন করছেন ফারহান। তাঁরা কেউই শেয়ার করেননি এই ছবি। ছবি শেয়ার করেছেন ফারহান-শিবানীর অনুরাগীরা। একেই ‘উষ্ণ আলিঙ্গন’ বলে উল্লেখ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১০ ১২

নতুন এই বি টাউন কাপল সুইমিং পুলে নিজেদের ছবি পোস্ট করেছিলেন, এবং তাতে লেখা ছিল ‘ভালবাসি’।

১১ ১২

বলি সূত্রের খবর, ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার হওয়ার পরই আরও জোরদার হয়েছে গুঞ্জন।

১২ ১২

এর আগে ফারহান-শিবানীর পোস্ট কার্ড সাইজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছিল। তখনই সবাই বুঝেছিলেন ফারহান বা শিবানী এ নিয়ে লুকোছাপা করতে চাইছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement