Aindrila Sharma

ঐন্দ্রিলা অভিনীত ওয়েব সিরিজে তাঁর জায়গায় কাকে নেওয়া হল?

‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শুটিং শুরু করেছিলেন। কিন্তু শেষ করতে পারেননি ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীর পরিবর্তে এলেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৭:৫৬
Share:

পরবর্তী সিরিজ় ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শুটিংয়ের কাজ শেষ করতে পারেননি ঐন্দ্রিলা। ছবি: ফেসবুক।

২০ নভেম্বর চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। প্রায় মাস খানেক হল তিনি নেই। হাতপাতালের বিছানায় জীবনের শেষ কয়েকটা দিন, প্রতিটা মুহূর্তে লড়াই চালিয়ে গিয়েছেন তিনি। আচমকাই স্ট্রোক হয় অভিনেত্রীর। তার পরেও প্রায় দু’সপ্তাহ নিরন্তর লড়াই চালিয়েছিলেন ঐন্দ্রিলা। কথা ছিল গোয়া যাবেন আগামী সিরিজ় ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র শুটিং করতে। তার আগেই সবকিছু বদলে গেল। শুটিং শুরু করলেও শেষ করতে পারেননি ঐন্দ্রিলা।

Advertisement

‘অলক্ষ্মীজ ইন গোয়া’-এ ঐন্দ্রিলা শর্মার পরিবর্তে অভিনয় করবেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

যখন জীবন-মরণ লড়াই করছিলেন অভিনেত্রী, সেই সময় সিরিজ়ে তাঁর পরিবর্তে নেওয়া হয়েছিল অন্য এক অভিনেত্রীকে। যদিও সে সময় ওই অভিনেত্রীর নাম প্রকাশ করতে অনিচ্ছুক ছিল প্রযোজনা সংস্থা। তবে আর কোনও রাখঢাক নয়। সিরিজ়ের পোস্টার এল সামনে। ঐন্দ্রিলা শর্মার জুতোয় পা গলালেন টলিপাড়ার পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য। এর আগে ‘হোলি ফাঁক’ সহ একাধিক ওয়েব সিরিজ় ও সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে।

ঐন্দ্রিলা আচমকা অসুস্থ হয়ে পড়ায় শুটিং স্থগিত করা বা অন্য কোনও উপায় বার করা সম্ভব ছিল না প্রযোজনা সংস্থার। কারণটা খুবই স্পষ্ট। শুটিং-এর সঙ্গে যুক্ত থাকেন কয়েকশো মানুষ। শুটিংয়ের খুঁটিনাটি সামলানোর জন্য বহু মানুষের সাহায্য দরকার। তাই অর্থনৈতিক দিকটা মাথায় রেখেই সেই সময় মুখ বদলের এই সিদ্ধান্ত নিয়েছিল প্রযোজনা সংস্থা। ঐন্দ্রিলা না থাকলেও এই সিরিজ়ের শেষে সম্ভবত দেখা যাবে অভিনেত্রীর শুটিং করা কিছু অংশ। যদিও নির্মাতাদের তরফে সে বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে, নিজের এই ইচ্ছের কথা জানিয়েছেন সিরিজের পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায়। ডার্ক কমেডির মোড়কে নির্মিত এই সিরিজ়ের কেন্দ্রে রয়েছে চারজন নারী ও তাদের গোয়ার ভ্রমণ বৃত্তান্ত। প্রিয়াঙ্কা মণ্ডল, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, অনুরাধা মুখোপাধ্যায় এবং আভেরী সিংহ রায় অভিনীত এই সিরিজ়টির আগামী জানুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন