Neha Kakkar

রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘চান্না মেরেয়া’ গাইতে গিয়ে কেঁদে ফেললেন নেহা, মনে পড়ে গেল প্রাক্তনকে?

সেই প্রতিযোগীর গাওয়া শেষ হলে  আচমকাই মাইক হাতে ‘চান্না মেরেয়া’ গাইতে শুরু করে দেন নেহা। গলায় যেন আবেগ ঝরে পড়ছে। চোখের কোনও চিকচিক করে উঠল গায়িকার। মনে পড়ে গেল প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাটান সেই সব আনন্দের মুহূর্ত গুলোর কথা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১৭:১৭
Share:

নেহা এবং হিমাংশ।

হিমাংশ কোহালির সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় এক বছর হতে চলল। নেহা কক্কর এখনও ভুলতে পারেননি তাঁকে? তাই কি রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘চান্না মেরেয়া’গাইতে গিয়ে নেহার চোখ ভরে উঠল জলে?

Advertisement

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের ভূমিকায় গত সিজন থেকেই দেখা যাচ্ছে নেহাকে। সম্প্রতি সেই রিয়ালিটি শোয়ের মঞ্চে ‘শাদি সিজন স্পেশাল’ পর্বে এক প্রতিযোগী রণবীর কপূর এবং অনুষ্কা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির জনপ্রিয় গান ‘চান্না মেরেয়া’ গাইতে শুরু করেন।

সেই প্রতিযোগীর গাওয়া শেষ হলে আচমকাই মাইক হাতে ‘চান্না মেরেয়া’ গাইতে শুরু করে দেন নেহা। গলায় যেন আবেগ ঝরে পড়ছে। চোখের কোনও চিকচিক করে উঠল গায়িকার। মনে পড়ে গেল প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাটান সেই সব আনন্দের মুহূর্ত গুলোর কথা?

Advertisement

আরও পড়ুন-জামিয়া কান্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

দেখুন সেই ভিডিয়ো

নেহার মন খারাপ ঠিক করতে হাল ধরেন শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ। সলমন-প্রিয়ঙ্কা জুটির বিখ্যাত গান ‘মুঝসে শাদি করোগি’ গেয়ে নেহাকে হাসিয়ে দেন তিনি। শো-য়ের গম্ভীর পরিবেশও কিছুটা হাল্কা হয়ে যায়।

গত বছর হিমাংশ কোহালি এবং নেহা কক্করের প্রেমটা পাপারাৎজিদের পছন্দের টপিক হয়ে দাঁড়িয়েছিল। একই সঙ্গে রিয়েলিটি শোয়ের মঞ্চে দাঁড়িয়ে প্রপোজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিনিময়...সব মিলিয়ে প্রেম একেবারে জমে ক্ষীর। কিন্তু হঠাৎই ভক্তদের অবাক করে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নেহা। ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।’’

আরও পড়ুন-মেয়ের শেষকৃত্যে আসেননি মৌসুমি, প্রকাশ্যে ক্ষোভ জানালেন জামাই ডিকি সিংহ

ব্রেক আপের হ্যাংওভার থেকে নাকি কিছুতেই বেরোতে পারছিলেন না নেহা। নেহা জানিয়েছিলেন, এমন অবস্থায় পৌঁছে গিয়েছিলেন যে বাঁচার ইচ্ছাই চলে গিয়েছিল তাঁর। সব সময় ডুবে থাকতেন চরম হতাশায়। পাশাপাশি নেহা জানান এখন তিনি অনেকটাই ভাল আছেন। নতুন ভাবে খুঁজে পেয়েছেন জীবনের মানে। তিনি বলেন, “যখনই কেউ আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিতে যাবেন সে সময় অবশ্যই তাঁর প্রিয়জনদের কথা একবারের জন্য হলেও মনে করা উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন